-Advertisement-

‘ আমি কি সত্যই এসবের প্রাপ্য ‘ ? মুখ খুললেন আরিয়ান

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : আমি কি সত্যি এসবের প্রাপ্য?’মুখ খুললেন আরিয়ান এবার মাদক মামলা নিয়ে নীরাবতা ভাঙলেন শাহরুখ পুত্র আরিয়ান খান।ইন্ডিয়া টুডে ম্যাগাজিনের কভার স্টোরি ‘লেসন ফ্রম দ্য আরিয়ান খান কেস’-এ এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় সিং তাঁর সঙ্গে আরিয়ানের হওয়া কথোপকথন তুলে ধরেছেন। প্রসঙ্গত, সঞ্জয়ই সিটের দায়িত্বে ছিলেন, নতুন করে দেখছিলেন মাদক মামলা।

-Advertisement-

এনসিবির এই কর্তা জানিয়েছেন তিনি আরিয়ানের থেকে এরকম ‘আত্মা ছুঁয়ে যাওয়ার মতো প্রশ্ন’ আশা করেননি। শাহরুখ খানের ছেলেকে ‘আমি খোলা মনে তোমার সব কথা শুনব’ বলে আশ্বস্ত করে কথোপকথন শুরু করেন।

এরপর আরিয়ান তাঁর মুখোমুখি হয়ে হয়ে প্রশ্ন তোলেন, ‘স্যার আপনি আমায় একজন আন্তর্জাতিক মাদক পাচারকারী হিসেবে রাঙিয়ে দিয়েছেন, আমি নাকি মাদক ব্যবসায় টাকা জোগাই—এই অভিযোগগুলি অদ্ভুত না? ওরা আমার কাছে কোনও মাদক পায়নি, তাও আমাকে গ্রেফতার করে।

-Advertisement-

স্যার আপনারা আমার সঙ্গে অত্যন্ত খারাপ করেছেন, আমার ভাবমূর্তিটাই নষ্ট করে দিয়েছেন। আমাকে কেন অতগুলো সপ্তাহ জেলে থাকতে হল… আমি কি সত্যি এসবের যোগ্য?’ বলিউডের বাদশা ছেলের মানসিক পরিস্থিতি নিয়ে আশঙ্কা প্রকাশ করেন। জানান, আরিয়ান রাতে ভালো করে ঘুমোতে পারছে না।

-Advertisement-

তাঁকে আরিয়ানের বেডরুমে যেতে হচ্ছে ছেলেকে সঙ্গ দিতে। শাহরুখ আরও জানিয়েছিলেন তাঁর ছেলের উপরে কোনও প্রমাণ না থাকা সত্ত্বেও ‘অপমানিত’ হতে হয়েছে। প্রায় চোখে জল এনেই শাহরুখ খান বলেছিলেন সঞ্জয় সিংকে, ‘আমদের সেই দানব বা বড় অপরাধী বানিয়ে দিয়েছে সবাই যারা পুরো সমাজকে নষ্ট করে দেয়।’

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবর মাসে মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খান-পুত্র আরিয়ান খান। এই খবর বেশ চমকপ্রদই ছিল দেশবাসীর কাছে। প্রায় একমাস জেলে থাকার পর অক্টোবরের ৩০ তারিখ ঘরে ফেরেন আরিয়ান।

সেই সময় এই তারকা সন্তানের উপর মাদক পাচার, আন্তর্জাতিক মাদক ব্যবসার সঙ্গে যোগাযোগ রেখে চলার মতো নানা অভিযোগ তোলা হয়েছিল এনডিপিএস অ্যাক্ট ১৯৮৫ অনুসারে, যার শাস্তি ৬ মাস থেকে ২০ বছর পর্যন্ত কারাদণ্ড।

তবে নভেম্বরেই এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের উপর ঘুষ নেওয়ার অভিষোগ উঠলে তদন্তভার চলে যায় স্পেশাল ইনভেস্টিগেশন টিম -এর হাতে। ২০২২ সালের ২৮ মে কোনও উপযুক্ত তথ্য প্রমাণের অভাবে আরিয়ান খানকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-