-Advertisement-

একাধিক পড়ুয়া করোনা আক্রান্ত হওয়ায় অনির্দিষ্টকালের জন্য ছুটি ঘোষণা করা হলো জলপাইগুড়ি ইঞ্জিনিয়ারিং কলেজে

পশ্চিমবঙ্গ

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : একাধিক পড়ুয়া করোনা আক্রান্ত হওয়ায় অনির্দিষ্টকালের জন্য ছুটি ঘোষণা করা হল জলপাইগুড়ি ইঞ্জিনিয়ায়ারিং কলেজে। আগামী ১৫ জুন কলেজের দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরুর কথা। তার আগেই করোনা আক্রান্ত হলেন কলেজের একাধিক পড়ুয়া।

-Advertisement-

এখনওপর্যন্ত পাওয়া খবর অনুয়ায়ী মোট ৪ পড়ুয়া করোনা আক্রান্ত হয়েছেন। তারপরই কলেজে ছুটি ঘোষণার পাশাপাশি শনিবার সকাল সাড়ে দশটা থেকে জেলা স্বাস্থ্য দফতরের ব্যবস্থাপনায় ক্যাম্পাসে শুরু হয়েছে করোনা পরীক্ষা শিবির।

এর জন্য দেওয়া হল নোটিসও।শুক্রবারই জানা গিয়েছিল জলপাইগুড়ি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের এক নম্বর হোস্টেলে থাকা ছাত্রদের মধ্যে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে।এর পরেই কলেজ কর্তৃপক্ষ অনির্দিষ্টকালের জন্য ফার্স্ট ইয়ার, সেকেন্ড ইয়ার ও থার্ড ইয়ার ছাত্র-ছাত্রীদের শনিবার অনির্দিষ্টকালের জন্য ছুটি ঘোষণা করে।

-Advertisement-

তবে চতুর্থ বর্ষের ছাত্র ছাত্রীদের পরীক্ষা রয়েছে। তাদের কোন ছুটির নোটিশ দেওয়া হয়নি।এই প্রসঙ্গে কলেজের প্রিন্সিপাল অমিতাভ রায় জানান, ইতিমধ্যে আক্রান্ত ৪ ছাত্রের চিকিৎসা চলছে জলপাইগুড়ি হাসপাতালে। আজ থেকে কলেজ ক্যাম্পাসে Rapid টেস্ট করার ব্যবস্থা শুরু হল।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-