-Advertisement-

প্রথম পোস্টারে পরমব্রতর সাথে শুভশ্রীর ‘ বৌদি ক্যান্টিন ‘

বিনোদন


প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : রাজ চক্রবর্তী পরিচালিত ‘হাবজি-গাবজি’র পর আবারও পরমের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন শুভশ্রী। এবার সামনে এল পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘বৌদি ক্যান্টিন’ এর প্রথম পোস্টার। পরমব্রত-র ‘বৌদি ক্যান্টিন’-এ মুখ্য ভূমিকায় থাকছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পাশাপাশি থাকছেন পরমব্রত, সোহম এবং অনসূয়া মজুমদার।

-Advertisement-

এই ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় থাকবে পরম এবং শ্বাশুরির চরিত্রে থাকবেন অনুসূয়া মজুমদার।
কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনিচিত্র ‘অভিযান’। চলতি বছর পুজোয় মুক্তি পাবে বৌদি ক্যান্টিন।


এই ছবির অনুপ্রেরণা আসমা খান। কলকাতার মেয়ে শেফ আসমা বর্তমানে লন্ডনে একাধিক রেস্তোঁরার মালকিন।

-Advertisement-


‘বৌদি ক্যান্টিন’ -এর গল্প লিখেছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। রান্না করতে ভালোবাসে এমন মেয়ের অস্তিত্ব খোঁজবার গল্প বলবে এই ছবি।

-Advertisement-

পরিচালকের কথায়, সমাজের অধিকাংশ স্তরের মানুষ মনে করে একটা মেয়েকে তখনই সফল বলে মনে করা হয় যখন সে বাইরে গিয়ে কাজ করে। মেয়েরা স্বাভাবিকভাবেই রান্নাটা পারেন, সেটা করেও কিন্তু একজন পুরুষের সমকক্ষ হয়ে ওঠা যায়। সেই বার্তাই দেবে এই ছবি।


ছবির সংগীত আবহের কাজ করেছেন জয় সরকার। যদিও সোহমের চরিত্র নিয়ে কোনো মুখ খোলেননি পরমব্রত। ‘বৌদি ক্যান্টিন’ নিয়ে আশাবাদী টিমের সকলেই।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-