-Advertisement-

‘ ব্রম্ভাস্ত্র ‘ এর ট্রেলারে শাহরুখের ঝলক ?

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : `ব্রহ্মাস্ত্র`- এর ট্রেলারে শাহরুখের ঝলক? ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’-এর ট্রেলার মুক্তি পেতেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। দুর্দান্ত বিএফ এক্স অমিতাভ নাগার্জুন রণবীর আলিয়ার এই অস্ত্র রহস্য গল্প ছাড়াও ছবির ট্রেলার নিয়ে চর্চার কেন্দ্রে রয়েছেন যে ব্যক্তি তিনি শাহরুখ খান।

-Advertisement-

ট্রেলারে ত্রিশুল হাতে একটি চরিত্রকে দেখা গেছে। তাঁর মুখ স্পষ্ট না হলেও তাঁর চেহারা দেখে অনেকেই অনুমান করছেন সেই ব্যক্তি হলেন শাহরুখ খান। আগে এক সাক্ষাৎকারে শাহরুখ স্বীকার করেছিলেন যে ব্রম্ভাস্ত্র ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে।

তাই নেটিজেনদের অনুমান ট্রেলারের ঐ চরিত্রটি আসলে কিং খান। তার চরিত্র সম্পর্কে যদিও এখনো বিস্তারিত কোনো তথ্য সামনে আসেনি। জানা গিয়েছিল, বিজ্ঞানী ডা. রাহুল আগরওয়াল চরিত্রে ক্যামিও করবেন শাহরুখ খান।

-Advertisement-

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির ট্রিলজি তৈরি হবে। ‘শিবা’ প্রথম ভাগ। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমা। হিন্দি ছাড়াও তালিম, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষাও মুক্তি পাবে রণবীর-আলিয়ার ছবি। ডিম্পল কাপাডিয়াও রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

-Advertisement-

ছবির সঙ্গীতের দায়িত্ব নিয়েছেন প্রীতম। দীর্ঘ সাত বছর ধরেই এই ছবি নিয়ে শোনা যাচ্ছে নানা কথা। অবশেষে ছবির ট্রেলার মুক্তি পাওয়ায় দর্শকদের মধ্যে ছবি ঘিরে আগ্রহ বেড়েছে।

ট্রেলার টি দেখুন সরাসরিঃ

BRAHMĀSTRA OFFICIAL TRAILER: Sony Pictures India
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-