-Advertisement-

ফেলুদা হতে গিয়ে সিগারেট ছাড়া হলোনা ইন্দ্রনীলের

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : অপেক্ষার অবসান । এই বড়দিনে বড় পর্দায় পাক্কা ছ’বছর পর আসছে ফেলুদা । সন্দীপ রায় এবার বেছে নিয়েছেন ‘হত্যাপুরী’ । ছবির ফার্স্ট লুক ইতিমধ্যেই সামনে এনেছেন পরিচালক। প্রথমে এসভিএফের সঙ্গে ছবি নিয়ে কথা হয়েছিল।

-Advertisement-

তারপর কে হবে ফেলুদা এই নিয়ে মতবিরোধ হলে, সরে আসেন সন্দীপ। ফেলুদার ভূমিকায় নেই সব্যসাচী চক্রবর্তী- এ কথা আগেই জানিয়েছিলেন অভিনেতা । এর মাঝে ওয়েবে ফেলুদা হিসেবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরীকে দেখে ফেলেছে দর্শক ।

তবে বড় পর্দার ফেলুদা ? সমস্ত জল্পনায় জল ঢেলে ফেলুদা হিসাবে সামনে এসেছে ইন্দ্রনীল সেনগুপ্ত’ র নাম। জানা যাচ্ছে মাঝে ধুমপান ছেড়ে দেওয়ার কথা ভাবছিলেন ইন্দ্রনীল। কিন্তু ফেলুদার ভূমিকায় অভিনয়ের অফার সামনে আসতেই পরিকল্পনা বাতিল।

-Advertisement-

কারণ, ফেলুদাও যে সিগারেট খেতেন। সঙ্গে ইন্দ্রনীল আরও জানালেন, ‘এই চরিত্রটার জন্য আমাকে বাংলা শিখতে হচ্ছে। প্রবাসে থাকার কারণে বাংলা বলার অভ্যেসটা অনেকদিন নেই। ইংরেজিতেই বই পড়ি, ইংরেজিতেই ভাবি। তবে এখন বাংলা ভাষাকে আয়ত্তে আনার চেষ্টা করছি। ইংরেজিতে বই পড়াও কমিয়ে দিয়েছি।’

-Advertisement-

এদিকে তোপসের চরিত্রে আয়ুশ দাস, জটায়ুর চরিত্রে অভিজিৎ গুহ অভিনয় করবেন । সন্দীপ রায়ের ফেলুদায় পরাণ বন্দ্যোপাধ্যায় থাকবেন একটি বিশেষ ভূমিকায় । এছাড়া থাকছেন সাহেব চট্টোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, ভরত কল-সহ আরও অনেকে ।

শ্যাডো ফিল্মসের প্রযোজনায় সন্দীপ রায়ের পরিচালনায় চলতি বছরই বড়দিনে বড় পর্দায় আসবে ফেলুদা সিনেমা ‘হত্যাপুরী’।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-