-Advertisement-

মিঠুনের জন্মদিনে মৃগয়া ছবির কামব্যাক নিয়ে উৎসাহিত নেটিজেনরা

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : বলিউডের ডিস্কো ড্যান্সার তিনি। বাংলা ইন্ডাস্ট্রির মহাগুরু। সেই মিঠুন চক্রবর্তীর ৭২ তম জন্মদিনে তার আগামী ছবি ঘিরে উত্তেজনা চোখে পড়ল সোশ্যাল মিডিয়ায়। আর হবেই না বা কেন!১৯৭৬ সালে মুক্তিপ্রাপ্ত মৃগয়া জুটি আরও একবার দর্শকদের সামনে আসতে চলেছে। দীর্ঘ ৪৬ বছর পর অভিনেতা প্রযোজক দেব এর হাত ধরে আবার বড় পর্দায় আসতে চলেছে মিঠুন মমতা শংকর জুটি।

-Advertisement-


টনিক, কিশমিশের চূড়ান্ত সাফল্যের পর এবার বড় পর্দায় আসছে ‘প্রজাপতি’। ছবিতে অভিনেতা দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর প্রযোজনায় মুক্তি পাবে ছবি, পরিচালনায় আছেন অভিজিৎ ঘোষ। বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে দেব-মিঠুনকে, এবং ঠিক ভাবে জানা না গেলেও, বাবা ছেলের সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে থাকবে মমতা শঙ্করের চরিত্রটি।

-Advertisement-


ছবি নিয়ে অনেকটা আশা নির্মাতাদের। খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং। সব ঠিক থাকলে চলতি বছরের বড়দিনেই মুক্তি পাবে ‘প্রজাপতি’।

-Advertisement-

এতগুলো বছর পর ফের একসঙ্গে কাজ করার সুযোগ পেয়ে বেজায় খুশি মিঠুন চক্রবর্তী-মমতা শঙ্কর। এখন দেখার নতুন নামে, নতুন গল্পে প্রেক্ষাগৃহে কেমন দাপট দেখায় তারকাজুটি।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-