-Advertisement-

রাজনীতির আঙিনা ছেড়ে ‘ খেলা হবে ‘ এবার সেলুলয়েডের পর্দায়

বিনোদন


প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : রাজনীতির মঞ্চে ‘খেলা হবে’ স্লোগানে ভর দিয়ে বাংলার বিধানসভা নির্বাচনে বাজিমাত করেছে তৃণমূল। ত্রিপুরা কিংবা উত্তরপ্রদেশের মতো রাজ্যেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই স্লোগান। বিজেপি-র বিরূদ্ধে লড়াই করার জন্য এই স্লোগানকে হাতিয়ার করেছে বিরোধীরা। আর এবার সেই স্লোগান সিনেমার পর্দায়!এবার বলিউডের পর্দায় ‘খেলা হবে’। না কোন ও রাজনৈতিক যুদ্ধ নয়।

-Advertisement-

মুক্তি পেতে চলেছে বলিউডের ছবি ‘খেলা হবে’। ছবির শুটিং অনেক আগেই হয়েছিল। তখন বেঁচে ছিলেন ওম পুরি। বলিউডের এই ছবিতে দেখা মিলবে ফ্যাশন খ্যাত অভিনেত্রী মুগ্ধা গডসেকে। ছবিটি পরিচালনা করেছেন সুনীল সিনহা।
তৃণমূলের রাজনৈতিক মঞ্চে জনপ্রিয় এই স্লোগান দিয়ে তৈরি হয়েছে বলিউড ছবির নাম। সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেছেন তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য।

তিনি ছবির পোস্টারও শেয়ার করেছেন। দেবাংশু লিখেছেন, এই জনপ্রিয় স্লোগান নিয়ে সিনেমা হওয়া টাই বাকি ছিল। ‘খেলা হবে’ স্লোগান রাজ্যের গণ্ডি পেরিয়ে অন্যান্য বেশকিছু রাজ্যেও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। ২০২৪ এর লোকসভা নির্বাচনের আগে হিন্দি ভাষায় ‘খেলা হবে’ গানটি প্রকাশিত হবে। প্রসঙ্গত, এই গানটি লিখেছেন দেবাংশু নিজে। এই সংবাদ আগেই প্রকাশ করে উচ্ছ্বসিত তৃণমূল যুব নেতা।

-Advertisement-

হিন্দি গানেও ‘খেলা’ শব্দটা যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। ২৪’ এর নির্বাচনে এই গানটি হবে সর্বভারতীয় সরাজনৈতিক মঞ্চ থেকে এবারে বলিউডের বড় পর্দায় “খেলা হবে”। চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা ওই সিনেমার। বিষয়টি নিয়ে বেশ হইচই শুরু হয়েছে বি-টাউনে।

-Advertisement-


২০২৪ এর লোকসভা নির্বাচনের আগে হিন্দি ভাষায় ‘খেলা হবে’ গানটি প্রকাশিত হবে। প্রসঙ্গত, এই গানটি লিখেছেন দেবাংশু নিজে। এই সংবাদ আগেই প্রকাশ করে উচ্ছ্বসিত তৃণমূল যুব নেতা। হিন্দি গানেও ‘খেলা’ শব্দটা যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। ২৪’ এর নির্বাচনে এই গানটি হবে সর্বভারতীয় স্লোগান।


উত্তর প্রদেশ এসেম্বলি ইলেকশন -এ ‘খেলা হবে’ গানের ব্যবহার প্রসঙ্গে তিনি বলেছিলেন, “খেলা বাংলা শব্দ। হিন্দিতে তো খেলা বলে না, খেল বলে। তবে উত্তরপ্রদেশে ‘খেলা’ শব্দটি ব্যবহার হচ্ছে দেখে ভালো লাগছে।”

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-