-Advertisement-

“ফাইটার” এর সঙ্গে বক্স অফিস ফাইট নয় “পাঠান” এর

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : শাহরুখ এর ছবি ডন-৩ এর হইচইয়ের মাঝেই মুক্তির দিন ঘোষণা “পাঠান” এর।

-Advertisement-


আগামী বছরেই রিলিজ করছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। রবিবার এমনটাই জানানো হয়েছে ইয়াশ রাজ ফিল্মস-এর পক্ষ থেকে। এদিন আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার পেজ থেকে একটি ছোট টিজার শেয়ার করা হয়েছে।

ওই টিজারে দেখা যাচ্ছে দীপিকা পাড়ুকোনকে। তিনি বলছেন, “ইয়াহ তক কি উসকে পাস কোই নাম রাখনে ওয়ালা ভি নহি থা… কুছ থা তো বস ইয়েহি এক দেশ… ইন্ডিয়া।“ বাংলায় তর্জমা করলে যার অর্থ, “নাম রাখার মতোও কেউ ছিল না ওঁর কাছে। ছিল শুধু এই দেশ। ভারত।“

-Advertisement-

ক্যাপশনেও ওই ডায়ালগের শেষ অংশটুকু উল্লেখ করে লেখা হয়, ২০২৩ এর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’ ছবিটি। এদিকে একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল ঋত্বিক রোশন অভিনীত ফাইটার ছবি টিরও, যদিও নির্মাতারা বক্স অফিস ব্যবসা বাঁচাতে ছবি পিছিয়ে ২৮ সেপ্টেম্বর করেছে।

-Advertisement-


বর্তমানে কিং খানকে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর ভক্তরা। ২৫০ কোটি টাকার বাজেটে তৈরি এই ছবির হাত ধরে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন কিং খান।

ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। প্রযোজনায় আদিত্য চোপড়া। দানিশ আলম এবং সিদ্ধার্থ আনন্দ একজোট হয়ে ছবির চিত্রনাট্য তৈরি করেছেন। ‘পাঠান’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে আবারও দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

জন আব্রাহামকে এই ছবির খলনায়কের চরিত্রে দেখা যাবে। বেশ কিছুদিন আগে এই সিনেমার দুর্ধর্ষ লুক শেয়ার করেছিলেন খোদ শাহরুখ খান। তবে ছবির গল্পে যে দেশাত্মবোধের ছোঁয়া থাকবে তা এদিনের বিশেষ টিজারে স্পষ্ট।


বর্তমানে একগুচ্ছ কাজ রয়েছে এসারকে -র হাতে। কিছুদিন আগেই অ্যাটলি পরিচালিত জওয়ান ছবির একটি টিজার প্রকাশ্যে এসেছিল। যেখানে ক্ষতবিক্ষত অবস্থায় দেখা গিয়েছিল বলিউডের কিং খানকে।

ভয়ানক রূপ দেখে আঁতকে উঠেছিলেন অনেকেই। এছাড়াও রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবিতে কাজ করছেন শাহরুখ। শোনা যায়, মুন্না ভাই এর অফার নাকচ করেছিলেন তিনি। তবে রাজকুমার হিরানির এই ছবিটি হাতছাড়া করেননি তিনি।


‘ব্রহ্মাস্ত্র’ ছবির বিশেষ একটি চরিত্রে তাঁকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। এমনও শোনা যাচ্ছে যে ফারহান আখতার ডন-৩ ছবির পরিকল্পনা শুরু করে দিয়েছেন। চিত্রনাট্য নিয়েও কাজ শুরু করেছেন বলে হইচই শুরু হয়েছে ইতিমধ্যেই। শাহরুখের সঙ্গে শনিবার একটি ছবিও শেয়ার করে ক্যাপশনে ডন লিখেছেন ভক্তরা। ফলে গুঞ্জন আরও জোরদার হয়েছে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-