রবিবার অনুষ্ঠিত হলো দুর্গাপুর মহকুমা প্রেস ক্লাবের আলোচনা সভা

দুর্গাপুর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : শহর দুর্গাপুরে রবিবার থেকে পুনরায় পথ চলা শুরু করলো দুর্গাপুর মহকুমা প্রেস ক্লাব । এদিন দুর্গাপুরের একটি বেসরকারি হোটেলে এক আলোচনা সভার মধ্যে দিয়েই ফের নতুন রূপে পথ চলা শুরু করলো দুর্গাপুর মহকুমা প্রেস ক্লাব ।

-Advertisement-

বিশেষত পশ্চিম বর্ধমান জেলার সার্বিক উন্নতির কথা ভেবেই ফের দুর্গাপুর প্রেস ক্লাব নতুন ভাবে তাদের যাত্রা শুরু করলো। দুর্গাপুর মহকুমা প্রেস ক্লাব প্রথম স্থাপিত হয় ১৯৯৬ সালে। তার পর থেকে বেশ কয়েক বছর আর সেভাবে সামনের সারিতে থেকে কাজ করতে দেখা যায়নি দুর্গাপুর মহকুমা প্রেস ক্লাবকে ।

অবশেষে ফের নতুন করে বেশ কিছু পরিকল্পনা নিয়ে যাত্রা শুরু করলো এই সংস্থাটি শহর দুর্গাপুরে । রবিবার দুর্গাপুর মহকুমা প্রেস ক্লাবের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্র নাথ চক্রবর্তী , দুর্গাপুরের মহানাগরিক অনিন্দিতা মুখার্জি , দুর্গাপুর দু’নম্বর বোরো চেয়ারম্যান রমাপ্রসাদ হালদার , দুর্গাপুর মহকুমা প্রেসক্লাবের চেয়ারম্যান সঞ্জয় কুমার সিং, প্রেসিডেন্ট তুষার গাঙ্গুলী , ভাইস প্রেসিডেন্ট মহুয়া ঘোষাল , শিপ্রা ব্যানার্জি , অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি সুদীপ মহাপাত্র সহ আরো বিশিষ্ট ব্যক্তিগণ। এদিন এই অনুষ্ঠানের শুরুতে সবুজায়নকে বিশেষভাবে গুরুত্ব দিয়ে বৃক্ষ রোপন করা হয়।

-Advertisement-

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-