প্রসেনজিৎ ও জিৎ কবে ঘোষণা করবেন তাদের পরবর্তী ছবির?

tollywood

সংবাদ ভাস্কর : প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সর্বশেষ ‘অ্যায় খুকু আয়’ 17 জুন মুক্তি পাওয়ার পর থেকে সর্বত্র প্রশংসা পাচ্ছে। বাবা-মেয়ের সম্পর্কের চারপাশে আবর্তিত পারিবারিক নাটকটি জিতের হোম প্রোডাকশন দ্বারা নির্মিত এবং টলিউডের দুই সুপারস্টারের মধ্যে এই সম্পর্ক ভক্তদের উত্তেজিত করেছে এবং কেন না? অনেকদিন ধরেই ভক্তরা ভাবছেন যে তারা কখন জিৎ এবং প্রসেনজিৎকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখতে পাবেন।

-Advertisement-

এবং এখন, সাম্প্রতিক একটি ফেসবুক লাইভ চলাকালীন, দুই অভিনেতা অবশেষে তাদের একসঙ্গে একটি চলচ্চিত্র করার সম্ভাবনা সম্পর্কে কথা বলেছেন। ভক্তদের সম্বোধন করার সময় জিৎ স্বীকার করেছেন যে তিনি বহুবার সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্নের মুখোমুখি হয়েছেন। ‘রাবন’ অভিনেতা তখন তার সমস্ত ভক্তদের আশ্বস্ত করেছিলেন যে এই দুই সুপারস্টার খুব শীঘ্রই একটি আসন্ন ছবিতে পর্দা ভাগ করবেন। “আমি ইতিমধ্যে অনেক গল্পের মধ্য দিয়ে গিয়েছি এবং তার মধ্যে আমার বেশ কয়েকটি পছন্দ হয়েছে। তবে আমরা কোন গল্পে কাজ করব তা এখনও ঠিক করা হয়নি, ”জিৎ বলেছিলেন।

প্রসেনজিৎও জিতের সাথে একমত হয়েছেন এবং যোগ করেছেন, “আমরা এখনও তারিখগুলি ঠিক করিনি। চূড়ান্ত হলে ছবিটির ঘোষণা দেব। কোনো বিলম্ব হবে না।” সুতরাং, এটা স্পষ্ট যে ছবিটি জিতের প্রোডাকশন হাউস দ্বারা ব্যাঙ্করোল করা হবে।

-Advertisement-

ঘটনাক্রমে, আমরা ইতিমধ্যেই জানি যে প্রসেনজিৎ এবং দেব আসন্ন ছবি ‘কাছের মানুষ’-এর জন্য জুটি বাঁধছেন যা এই বছর দুর্গা পূজার সময় মুক্তি পাবে। এখন, জিতের দোকানে কী আছে তা দেখতে আকর্ষণীয় হবে।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-