যতো সময় গড়াচ্ছে ঋদ্ধিমান সাহাকে দলে নেওয়ার ব্যাপারে ততই পিছিয়ে আসছে ত্রিপুরা ক্রিকেট সংস্থা

সাধারণ খবর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : যত সময় গড়াচ্ছে, ঋদ্ধিমান সাহাকে দলে নেওয়ার ব্যাপারে ততই পিছিয়ে আসছে ত্রিপুরা ক্রিকেট সংস্থা। সেই সংস্থার সচিব কিশোর দাস এমনটাই জানালেন। তাঁর দাবি এক মরসুম খেলার জন্য এই তারকা উইকেট কিপার যে পরিমাণ অর্থ দাবি করছেন, সেটা তাঁদের পক্ষে দেওয়া সম্ভব নয়। তবুও বুধবার দুই পক্ষের মধ্যে ফের একবার আলোচনা হবে বলে জানা গিয়েছে।

-Advertisement-

ত্রিপুরা ক্রিকেট সংস্থা কিশোর দাস বলেন, “ঋদ্ধিমানের সঙ্গে জুমে দুপুরে আমাদের কথা হয়েছে। তবে চূড়ান্ত কিছুই হয়নি। এক মরসুম খেলার জন্য ঋদ্ধি যে পরিমাণ অর্থ দাবি করছেন সেটা আমাদের পক্ষে দেওয়া সম্ভব নয়।

তবুও বুধবার আমাদের মধ্যে ফের একবার আলোচনা হবে।” ত্রিপুরা ছাড়া ঋদ্ধির কাছে গুজরাত ও বরোদার মতো দলের প্রস্তাব রয়েছে। তবে তরুণদের জায়গা ধরে রাখতে রাজি নন পাপালি। তাই শোনা গিয়েছিল তিনি ত্রিপুরা দলে সিনিয়র ক্রিকেটারের পাশাপাশি মেন্টরের দায়িত্বই সামলাতে পারেন। যদিও কিশোর দাস ফের যোগ করেন, “আমরা ঋদ্ধিকে শুধু সিনিয়র ক্রিকেটার হিসেবেই চাইছি।

-Advertisement-

মেন্টর হিসেবে নয়। আমরা মেন্টর হিসেবে অন্য কাউকে পেতে চাইছি।” ফলে ঋদ্ধি যে আগামী মরসুমে ত্রিপুরাতেই নাম লেখাবেন সেটা কিন্তু এখনই বলা যাবে না।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-