পুলিশের চোখে ফাঁকি দিয়ে জেল থেকে ফেরার বন্দী

World

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : খুব একটা কম নেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে জেল ভেঙ্গে পালানোর নজির। তাদের কোনো কোনো ঘটনা এতটাই রোমহর্ষক যে হলিউডে ফিল্মও তৈরি হয়েছে তা থেকে। কিন্তু সুপ্রসন্ন হয় না সবার ভাগ্য। যুক্তরাষ্ট্রের কেন্টাকিতে সে রকমই একটি ঘটনা ঘটল। ফন্দিটা আঁটা হয়েছিল ভালই জেল থেকে পালানোর জন্য, কিন্তু হল না শেষ রক্ষা। ৩১ বছরের অ্যালেন লুইস যুক্তরাষ্ট্রের কেন্টাকির জেল থেকে পালানোর চেষ্টা করে।

-Advertisement-

একটি জেল থেকে অন্য জেলে স্থানান্তরিত করার সময় সে জেলের কর্মকর্তাদের বলে যে, তার হাতকড়া হাতে অসম্ভব শক্ত হয়ে বসে গিয়েছে। পুলিশের কাছে সে অনুরোধ করে সেগুলো হালকা করে দেওয়ার জন্য। অনুরোধ রাখতে হাতকড়া হালকা করার সময়েই পুলিশদের বোকা বানিয়ে দৌড়ে চম্পট দেয় সে।

তার পরিকল্পনা ছিল বড় রাস্তায় গিয়ে কোনো গাড়ি থেকে লিফট চেয়ে দূরে কোথাও চলে যাওয়া।
সেই মতো রাস্তায় দাঁড়িয়ে সে বেশ কয়েকটি গাড়িকে হাত দেখায় থামার জন্য। কিন্তু কেউ বিশেষ পাত্তা দেয়নি তাকে। অবশেষে গাড়ির দেখা মেলে একটি। কিন্তু অ্যালেনের জন্য বিপত্তিটা লুকিয়ে ছিল সেখানেই।

-Advertisement-

যিনি গাড়িটি চালাচ্ছিলেন তিনি স্থানীয় থানার একজন অফিসার। অ্যালেনের এক হাতে হাতকড়া ঝুলতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন তিনি। সন্তোষজনক জবাব না পেয়ে অ্যালেনকে ফের থানায় ফেরত আনেন তিনি।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-