শাহরুখের ছবিতে বলিউডে পা থালাপতি বিজয়ের?

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন নিজেকে বড় পর্দা থেকে দূরে সরিয়ে রাখার পর হটাত ই কল্পতরু র মত আবির্ভাব বলিউড বাদশা কিং খানের। আর মাত্র একটি নয়, বরং সিনেমার হ্যাট্রিক করার জন্য উঠেপড়ে লেগেছেন তিনি। শাহরুখের আগামী সিনেমাগুলির মধ্যেই অন্যতম জওয়ান। আর ফার্স্ট লুক ইতিমধ্যেই এসেছে সামনে। কিন্তু এর পরেই ফের এই সিনেমার স্টারকাস্ট নিয়ে তৈরি হচ্ছে নয়া জল্পনা।

-Advertisement-


বলিউড বাদশাহ আজকাল তাঁর আসন্ন তিনটি ছবির জন্য জল্পনার তুঙ্গে রয়েছেন। বেশ কিছু দিন বাদে, পাঠান এর সাথে সাথে জওয়ান এর হাত ধরে আবার বড়পর্দায় দেখা যাবে তাঁকে। কিছুদিন আগে শাহরুখের এই ছবির একটি পোস্টারও প্রকাশিত হয়েছিল, যাতে তাঁর মুখে ব্যান্ডেজ বাঁধা নতুন লুক নিয়ে বেশ ভালোই চর্চা চলেছে দর্শক মহলে।

আর এই পোস্টার প্রকাশের পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাদশার এই ছবির জন্য। এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন বিখ্যাত তামিল পরিচালক অ্যাটলি এবং তিনি এটি পরিচালনাও করছেন। সম্প্রতি ছবিটি সম্পর্কিত একটি নতুন আপডেট সামনে এসেছে। কানাঘুষো শোনা যাচ্ছে তামিল ফিল্মের নাকি এক বড় তারকাকে দেখা যেতে চলেছে জওয়ান সিনেমায় ।

-Advertisement-


যদিও এই ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে বলে সর্বত্র আলোচনা চলছে, কিন্তু এখন খবর এমনও শোনা যাচ্ছে যে শাহরুখ খান অভিনীত এই সিনেমায় দক্ষিণ ভারতের অন্যতম সুপারস্টার থালাপতি বিজয়কেও নাকি ক্যামিও চরিত্রে দেখা যেতে চলেছে। পাশাপাশি এই ছবির প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করতে চলেছেন দক্ষিণের অভিনেত্রী নয়নতারা।

-Advertisement-

এর আগে প্রকাশ্যে এসেছিল যে জওয়ান ছবিতে দীপিকা পাড়ুকোনেরও একটি ছোট ভূমিকা রয়েছে। শুধু থালাপতি বিজয় নন, এই ছবিতে সানিয়া মালহোত্রা, রানা দাগ্গুবাতি এবং সুনীল গ্রোভারকেও দেখা যাবে বলে জানা গিয়েছে।
তবে জওয়ান ছবির পোস্টার রিলিজের সঙ্গে সঙ্গেই এটি নিয়ে চলছে আরও এক চর্চা। কারণ এই পোস্টারটি হলিউড ফিল্ম ডার্কম্যানের সাথে তুলনা করা হচ্ছে, অনেকের মতে জওয়ানের পোস্টারের সঙ্গে মিল রয়েছে হলিউডের এই ছবির।

তবে এই বিষয়ে উত্তর দিতে গিয়ে শাহরুখ সম্প্রতি তাঁর ছবিটি সম্পর্কে বলেছেন, ‘এটি একটি সর্বজনীন গল্প, যা ভাষা এবং ভৌগলিক অঞ্চল থেকে আলাদা। এই ছবিটি সবার দেখার জন্যই উপযুক্ত।‘ এবং এরজন্য সম্পূর্ণ কৃতিত্ব পরিচালক অ্যাটলিকেই দিয়েছেন শাহরুখ। সব ঠিক থাকলে আগামী বছর, অর্থাৎ ২০২৩ সালের জুন মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জওয়ান।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-