জনি ডেপর কাছে ক্ষমা চাইলো ডিজনি

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : জনি ডেপের কাছে ক্ষমা চাইলো ডিজনি “ডিজনি যদি ৩০০ মিলিয়ন ডলার, ১ মিলিয়ন আলপাকাস নিয়ে আসে, পৃথিবীর কোন কিছুই জনিকে ফেরাতে পারবে না জ্যাক স্প্যারোর চরিত্র।“ অ্যাম্বার হার্ডের সঙ্গে কোর্টরুম মামলায় স্পষ্টতই জানিয়ে দিয়েছিলেন জনি ডেপ।

-Advertisement-

আদালতে নির্দোষ প্রমাণিত হয়েছেন জনি আগেই। প্রমাণিত হয়েছে অ্যাম্বার গার্হস্থ্য হিংসার যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন তা মিথ্যা এবং অবমাননাকর। সূত্রের খবর অনুযায়ী এরপরেই তড়িঘড়ি ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ এ জনিকে ফেরানোর চেষ্টা শুরু করে ডিজনি।

জানা যাচ্ছে, প্রযোজনা সংস্থার তরফ থেকে জনিকে ৩০১ মিলিয়ন ডলার অফার করা হয়েছে। সেইসঙ্গে ক্ষমা চেয়ে একটি চিঠিও পাঠানো হয়েছে তাঁকে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো পর্যন্ত কোন পক্ষ থেকেই এ বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য সামনে আসেনি। প্রসঙ্গত জনির বিরুদ্ধে মামলা চলাকালীন বহু প্রযোজনা সংস্থা তাঁকে বয়কট করেছিল।

-Advertisement-

এমনকি ‘ফ্যান্টাস্টিক বিস্টস থ্রি’ এবং ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ থেকেও তাঁকে সরিয়ে দেওয়া হয়েছিল। এমনকী বিজ্ঞাপন থেকেও তাঁর নাম মুছে দেওয়া হয়। কিন্তু, দীর্ঘকালীন মামলা চলার চলার পর যখন জনির বিরুদ্ধে বধূ নির্যাতনের তকমা ঘুচল তখন সংস্থা গুলো নিজেদের ভুল শুধরে নিতে চাইছে।

-Advertisement-

তথ্য অনুযায়ী জনি ডেপকে যেভাবে ছবি থেকে বাদ দিয়ে ছিলেন তার জন্য এখন আপসোশ করছে ডিজনি। সুত্রের খবর অনুযায়ী, জনি ডেপকে সংস্থার তরফে একটি গিফট বক্সও পাঠানো হয়েছে। তবে সেই উপহার আর চিঠি জনি গ্রহণ করেছেন কিনা সেই বিষয়ে আপাতত কিছু জানা যায়নি।

তবে জনি ডেপের জন্য জ্যাক স্প্যারো-এর চরিত্রের খসরা নাকি তৈরি করার কাজ শুরু করে দিয়েছে সেই সংস্থা। ডিজনি জনি ডেপকে নিয়ে আশাবাদী হলেও যতক্ষণ পর্যন্ত না তাঁর তরফে কোনও উত্তর মিলছে কিছু বলা সম্ভব হচ্ছে না।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-