স্বামীর মৃত্যু বার্ষিকীতে স্মৃতিকাতর মন্দিরা

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : “তোমাকে ছাড়া ৩৬৫ দিন” রুল টানা খাতার পাতায় নিজের হাতে একটি ভগ্নহৃদয় ইমজি দিয়ে এই কথা লিখে পোস্ট মন্দিরা বেদীর।
৩০ জুন, ২০২১। মন্দিরা বেদীর হৃদয় শূন্য করে প্রয়াত হন স্বামী রাজ কৌশল। ‘প্যায়ার মে কভি কভি’, ‘সাদি কে লাড্ডু’-র পরিচালক রাজ মাত্র ৪৯ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

-Advertisement-

হৃদ্‌যন্ত্র বিকল হয়ে পড়েছিল তাঁর। বৃহস্পতিবার, ৩০ জুন রাজের মৃত্যুর এক বছর পূর্ণ হল। সব কিছুর মধ্যেও নিজের সন্তান দের মানুষ করে তোলাকেই নিজের শক্তি হিসেবে নিয়েছেন অভিনেত্রী।


টেলিভিশন উপস্থাপিকার কাছে ১০ বছরের ছেলে “বীর” এবং পাঁচ বছরের মেয়ে “তারা” এখন সব।মন্দিরার কথায়, ‘‘কাজ চালিয়ে যাওয়ার চেষ্টা করা এবং আরও ভাল করার জন্য আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা আমার সন্তানরা।

-Advertisement-

আমি যা করি, ওদের জন্য করি। ওরা আমার বেঁচে থাকার কারণ। আরও ভাল করার, আরও ভাল হওয়ার কারণ। আমার উপার্জনের কারণ। আমি ভাল অভিভাবক হতে চাই।’’

-Advertisement-


৫০ বছর বয়সি অভিনেত্রী টেলিভিশনের অন্যতম বিশিষ্ট মুখ। ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’, এবং ‘দশ কাহানিয়াঁ’-র মতো ছবিতে অভিনয় করার পাশাপাশি ‘শান্তি’, ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ এবং ‘২৪’ এর মতো জনপ্রিয় ধারাবাহিকে তাঁর উপস্থিতি ছোট পর্দায়ও প্রশংসা ও খ্যাতি এনে দিয়েছে।


স্বজন হারানোর যন্ত্রণা ভোলার নয়, তবু দুই সন্তানকে লালন করতে নিজের চালিকাশক্তি খুঁজছেন অভিনেত্রী।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-