মাত্র ৩০ বছরে দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন অভিনেতা কিশোর দাস

বিনোদন

-Advertisement-

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়া জগতে এক মর্মান্তিক শোকের ছায়া। মাত্র ৩০ বছর বয়সে প্রাণ হারালেন সোশ্যাল মিডিয়া স্টার কিশোর দাস, মারণ রোগ ক্যান্সার কেড়ে নীল তাঁকে। ব্লাড ক্যানসারের মতো জটিল রোগের সঙ্গে যুদ্ধ করছিলেন কিশোর। সম্প্রতি করোনায় আক্রান্ত হন তিনি।

এরপরই তাঁর পরিস্থিতি বিগড়ে যায়। শনিবার জীবনযুদ্ধে হেরে গেলেন অভিনেতা।অসমে বেশ কিছুদিন চিকিৎসা চলবার পর তাঁকে মুম্বইয়ে নিয়ে যাওয়া হয়েছিল।

-Advertisement-

এরপর তাঁকে চেন্নাইয়ে স্থানান্তরিত করা হয়। শনিবার চেন্নাইয়ের হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা।তাঁর মৃত্যুর খবরে শোকস্তব্ধ তাঁর প্রায় ২লক্ষ গুণমুগ্ধ ভক্তরা।
অভিনয় কে ভালোবেসে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনো করতেন কিশোর।

-Advertisement-

অল্প বয়সেই অসমিয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাকা জায়গা করে নিয়েছিলেন তারকা। ‘দাদা তুমি দুষ্টু বড়’, ‘প্রেম বন্ধকি’, ‘বৃন্দাবন’, সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন কিশোর। এছাড়াও বহু মিউজিক ভিডিয়োয় দেখা গেছে তাঁকে।


৩০০ টির ও বেশি মিউজিক ভিডিও তে কাজ করা ছাড়াও টেলিভিশনের পর্দাতেও কাজ করেছেন কিশোর। তাঁর সবচেয়ে উল্লেখযোগ্য সিরিয়াল, ‘বিধাতা ও বন্ধু’। তাঁর মৃত্যুতে গভীর শোকের ছায়া অসমীয়া বিনোদন জগতে। 

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-