বাবার ছবিতে প্রথমবার , স্বপ্ন পূরণ জাহ্নবীর

বিনোদন


প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : বলিউডে পা রেখেছেন বেশিদিন হয়নি তবে এরই মধ্যে নাম ডাক করেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মায়ের সঙ্গে স্ক্রিন শেয়ারের স্বপ্ন স্বপ্নই থেকে গেল। তবে বাবার প্রযোজনায় অভিনয় করার ইচ্ছা বাস্তবায়িত হতে চলেছে। প্রথমবার বনি কাপুরেআর ও এর প্রযোজনায় অভিনয় করতে চলেছেন জাহ্নবী।

-Advertisement-

ছবির নাম,মিলি। জানা গেছে, শুধু প্রযোজক হিসেবে নয়, এই অভিনেত্রী তাঁর বাবাকে একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে পেয়েছেন।এর আগে কেউই বনি কাপুরকে বিজ্ঞাপন কিংবা সিনেমায় সহ-অভিনেতা হিসেবে পাননি।সেই সৌভাগ্যের অধিকারী হচ্ছেন শুধু জাহ্নবী কাপুর।

তাই বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত অভিনেত্রী।এ নিয়ে তিনি বলেছেন, এটা তাঁর জন্য অন্য রকম এক প্রাপ্তি। শুধু বাবার ছবি বলে নয়, বলিউডের একজন বড় মাপের প্রযোজকের সঙ্গে কাজের অভিজ্ঞতা হবে,এ বিষয়টাও ভেবে আনন্দটা বেড়ে গেছে। যাঁর প্রযোজনায় হাম পাঁচ থেকে শুরু করে মিস্টার ইন্ডিয়া, রূপ কি রানী চোর কা রাজা, জুদাই, স্রিফ তুম, কোম্পানি, নো এন্ট্রি, ওয়ান্টেড, মম’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা নির্মিত হয়েছে। তাঁর কাছে দর্শকের প্রত্যাশাও থাকে বেশি।

-Advertisement-

যে জন্য বাবার ছবিতে কাজ করা যতটা আনন্দের, ততটাই চ্যালেঞ্জিং। সেই চ্যালেঞ্জ এবং নিজের সেরা অভিনয় তুলে ধরতেই মিলি ছবিতে কাজ করছেন। আশা করছেন, ছবিটি দর্শককে নিরাশ করবে না। নিঃসন্দেহে বনি কাপুর বলিউডের খ্যাতিমান প্রযোজকের একজন।যার প্রযোজিত ছবিতে জাহ্নবী কাপুরের মা শ্রীদেবী থেকে শুরু করে চাচা অনিল কাপুর, সঞ্জয় কাপুরসহ অসংখ্য তারকা অভিনয় করে দর্শক প্রশংসা কুড়িয়েছেন।

-Advertisement-

এবার জাহ্নবী কাপুর তাঁর বাবার প্রযোজিত ছবিতে অভিনয় করে দর্শকের কতটা প্রশংসা কুড়াতে পারেন সেটাই দেখার অপেক্ষায় ফ্যানরা।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-