মেলার আনন্দ মুহূর্ত বদলে গেল ক্ষণিকের মধ্যে বিভীষিকায়

পশ্চিমবঙ্গ

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : মেলার আনন্দ মুহূর্তে বদলে গেল বিভীষিকায়। নাগরদোলায় চড়া তরুণীর স্থান হল হাসপাতালে। বছর পঁচিশের ওই তরুণীকে প্রথমে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে এবং তারপর এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয় গুরুতর আহত অবস্থায়। বর্তমানে এনআরএসেই চিকিত্‍সাধীন।

-Advertisement-

ঘটনাটি ঘটে রবিবার ৯টা নাগাদ কলকাতার মৌলালির রামলীলা পার্কে রথের মেলায়। এরপরই উঠছে মেলা কর্তৃপক্ষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন। ঘটনার তদন্ত শুরু করেছে এন্টালি থানার পুলিশ।
হাসপাতাল সূত্রে খবর, ওই তরুণীর ডান দিকের ভ্রুর কাছে রয়েছে গভীর ক্ষত।

এছাড়াও উঁচু থেকে নিচে পড়ার জেরে শরীরের বেশ কিছু জায়গায় ফ্রাকচার হয়েছে। শরীরের কোথায় কোথায় আঘাত রয়েছে তা দেখার জন্য ইতিমধ্যেই এক্স রে করা হয়েছে। এই মুহূর্তে তাঁকে চিকিত্‍সকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

-Advertisement-


তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নাগরদোলা প্রায় পাঁচ রাউন্ড ঘুরেছিল। হঠাত্‍ই মাথা ঘুরে যায় ওই তরুণীর। চলন্ত নাগরদোলার মধ্যেই দাঁড়ানোর চেষ্টা করেন। তখনই ছিটকে নিচে পড়ে যান। অত উঁচু থেকে নিচে পড়ায় ডান দিকের ভ্রুর উপরের অংশ ফেটে যায়। গুরুতর জখম অবস্থায় পুলিশকর্মীরা ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যায়।

-Advertisement-


ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। রবিবার রাতেই নাগরদোলা বন্ধ করে দেয়। অসুস্থতার জেরে এই দুর্ঘটনা নাকি নাগরদোলার নিরাপত্তায় কোনও ত্রুটি ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-