মালাইকার ফিটনেস চ্যালেঞ্জ

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : একটি হলুদ অ্যাথলিজার কো-অর্ড সেটে, হেডস্ট্যান্ড দিচ্ছেন মালাইকা অরোরা। মালাইকা,তাঁর অনুগামীদের অনুরোধ করেছেন এই ফিটনেস চ্যালেঞ্জে সামিল হতে। তিনি তাঁর অনুগামীদের বললেন, ‘এই নতুন ট্রেন্ড টি ফলো করুন,এই রিলের একটি রিমিক্স বানান, তারপর আমাকে আপনার ভিডিওর একটি লিঙ্ক পাঠান’, তারপরে হ্যাশট্যাগ দিয়ে ট্রেন্ডিং রিলস লিখেছেন।

-Advertisement-

ভিডিওর ডিস্ক্রিপশনে তিনি বলেন ‘এই ট্রেন্ড টা ফলো না করে পারলাম না।’মালাইকা জানেন কিভাবে অত্যাশ্চর্য দেখাতে হয়, তা জিমে হোক বা রেডকার্পেটে। তিনি ভিডিওটি প্রকাশ করার সঙ্গে সঙ্গে তাঁর অনুগামীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর প্রোফাইল।

নিঃসন্ধেহে মালাইকা এই কঠিন অথচ মজাদার চ্যালেনজটির মাধ্যমে নিজের বডি-ফ্লেক্সিবিলিটি দেখিয়ে তাক লাগিয়ে দিয়েছেন। এমনিতেই মালাইকা তাঁর অসাধারণ ফিটনেস এবং চ্যালেঞ্জিং ব্যায়ামের জন্য বিখ্যাত।

-Advertisement-

অভিনেত্রী প্রায়শই জিম বা তাঁর যোগা সেশন গুলির ইনস্টাগ্রামে ফটো এবং ভিডিও পোস্ট করেন। তিনি প্রায়ই তাঁর সোশ্যাল মিডিয়া ভক্তদের জন্য তাঁর কঠিন চ্যালেঞ্জিং ওয়ারকাউট গুলির পুঙ্খানুপুঙ্খ পোস্ট প্রকাশ করেন যা তাঁর ফলোয়ারদের ফিটনেসে অনুপ্রাণিত করে।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-