শেহনাজের শরীরের আবেদনে উঠলো ঝড়

বিনোদন


প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : শেহনাজের নতুন ফোটোশ্যুট। তা দেখেই চোখ ফেরাতে পারছে না অনুরাগীরা। হট অ্যন্ড বোল্ড অবতারে আজকাল প্রায়ই তিনি হয়ে ওঠেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। সম্প্রতি ব্যাকলেস থাই-হাই স্লিট গাউনে ফোটোশ্যুট করলেন তিনি।অন্তর্বাস ছাড়াই গোলাপি গাউনটি পরেছিলেন তিনি। সেই ভিডিয়ো এখন রীতিমতো ভাইরাল। নিজেকে আজকাল অনেকটাই বদলে ফেলেছেন তিনি। গোলুমোলু অভিনেত্রী এখন হট অ্যান্ড সেক্সি।

-Advertisement-


ভিডিয়োতে দেখা যাচ্ছে নানা অঙ্গভঙ্গিমায় ক্যামেরায় নিজেকে তুলে ধরছেন শেহনাজ। কখনও একটু ঝুঁকে তো কখনও আবার পিছন ঘুরে গাউনের দড়ি বাঁধা পিঠ দেখিয়ে। আর প্রায়ই গাউনের ফাঁক দিয়ে চোখে পড়ছে শেহনাজের শরীরের উর্দ্ধাংশ। যা নজর এড়ায়নি তাঁর অনুরাগদীদের।

অনেকে যেমন শেহনাজের এই সেক্সি বোল্ড অবতারের তারিফ করেছেন, তখন কারও মত, ‘এরকম পোশাক সানা না পরলেও পারত’। কেউ লিখছেন, ‘তোমাকে আমরা এভাবে দেখতে চাই না’। পঞ্জাবি সিনেমার বিখ্যাত মুখ শেহনাজ। সঙ্গে তিনি ‘বিগ বস’-এর দৌলতে জায়গা করে নিয়েছেন সব বয়সী মানুষের মনে। ছটফটে, প্রাণবন্ত মেয়েটাকে বড়ই পছন্দ করে তাঁর অনুরাগীরা। তাই তো সিদ্ধার্থ শুক্লা চলে যাওয়ার পরেও ‘সিডনাজ’ ভক্তদের ভালোবাসা বা মাতামাতি শেহনাজকে নিয়ে একচুলও কমেনি। প্রসঙ্গত, সলমন খানের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ দিয়ে বলিউডে এন্ট্রি নেবেন তিনি।

-Advertisement-

সেই নিয়েও মাঝে কম ট্রোলিং হয়নি। তবে সেই নিয়ে শাহনাজের যে মাথা ব্যথা এত টুকু ও নেই তা বলাই বাহুল্য।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-