মধুরেণ সমাপয়েৎ হল না টিম ইন্ডিয়ার

খেলাধুলা

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : রবিবার ট্রেন্টব্রিজে সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ জিতে নিল ইংল্যান্ড। গতকাল এক ম্যাচ হাত রেখেই ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-০ জিতে নিয়েছিল।

-Advertisement-

এদিন জস বাটলারদের হারাতে পারলেই রোহিত শর্মারা ইংরেজদের হোয়াইটওয়াশ করতে পারত। কিন্তু তেমনটা আর হল না।

এদিন ইংল্যান্ডের ২১৫ রান তাড়া করে ভারতের ইনিংস থেমে গেল ১৯৮ রানে। ইংল্যান্ড জিতল ১৭ রানে।

-Advertisement-

টস জিতে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ২১৫ রান তোলে। ডেভিড মালান (৩৯ বলে ৭৭) ও লিয়াম লিভিংস্টোনের (২৯ বলে অপরাজিত ৪২) ব্যাটে ভর করে এই বড় রান তুলতে সমর্থ হয় ইংল্যান্ড।

-Advertisement-

ভারতের হয়ে রবি বিষ্ণোই ও হর্ষল প্যাটেল দুই উইকেট করে নেন। একটি করে উইকেট পান আবেশ খান ও উমরান মালিক।

রান তাড়া করতে নেমে ভারত ৫ ওভারের মধ্যেই ৩১ রানে হারিয়ে ফেলে ৩ উইকেট। দলের প্রথম তিন ব্যাটার রোহিত শর্মা (১১), ঋষভ পন্থ (১) ও বিরাট কোহলি (১১) হতাশ করেন ব্যাট হাতে।

চারে ব্যাট করতে নেমে সূর্যকুমার যাদব আপ্রাণ চেষ্টা করেছিলেন দলকে জেতাতে। ১৯ ওভার পর্যন্ত তিনি ক্রিজে ছিলেন। ৫৫ বলে খেলেন ১১৭ রানের ইনিংস।

১৪টি চার ও ৬টি ছয় হাঁকান সূর্যকুমার। ব্যাট করেন ২১২.৭২-এর স্ট্রাইক রেটে। সূর্যকুমারকে কিছুটা হলেও সঙ্গ দিয়েছিলেন পাঁচে নামা শ্রেয়স আইয়ার। ৬২ বলে ১১৯ রান তাঁরা যোগ করেন স্কোরবোর্ডে।

আইয়ার ২৩ বলে ২৮ রান করে আউট হয়ে যান। কিন্ত আইয়ার আউট হওয়ার পর সূর্যকুমারের হাত শক্ত করার মতো এদিন আর কেউ ছিলেন না ক্রিজে। দীনেশ কার্তিক থেকে শুরু করে রবীন্দ্র জাদেজা হর্ষল, আবেশ ও বিষ্ণোই সকলেই ফিরে যান ১০ রানের মধ্যে।

টি-২০ সিরিজ শেষ। এবার ভারত-ইংল্যান্ড মুখোমুখি হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। আগামী মঙ্গলবার লন্ডনের কেনিংটন ওভালে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-