শহর জুড়ে ফের ‘ কেবিসি ‘ ফিভার

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : শহর জুড়ে আবার কেবিসি ফিভার অটোরিক্সার পেছনে মারা পোস্টারে কেবিসি’ র প্রশ্নের ধাঁচে লেখা ট্রাফিকে হর্ন বাজালে কি হতে পারে? ১. আলো শীঘ্রই সবুজ হয়ে যায় ২. রাস্তা চওড়া হয়ে যায়, ৩. গাড়ি উড়তে থাকে ৪. কিছুই হয় না। আসলে সবটাই কেবিসি সিজন ১৪ -র ফিভার। এমনিতেই কদিন আগে স্বাধীনতার ৭৫ বছর উদযাপনের উপলক্ষ্যে কৌন বনেগা ক্রোড়পতির সিজন ১৪ তে এসেছে নতুন ঘোষণা নতুন মোড়।

-Advertisement-

ভারতের স্বাধীনতার ৭৫তম বছরে ৭৫ লক্ষ টাকা নতুন পুরস্কার ঘোষণা করা হয়েছে কেবিসির মঞ্চ থেকে। শোয়ের নতুন প্রোমোতে দেখা গেল তাঁর ঝলক। ভারতীয় টেলিভিশনের ইতিহাসে অন্যতম জনপ্রিয় গেম শো কৌন বনেগা ক্রোড়পতি।

দীর্ঘদিন যাবত এই টেলিভিশন শো এর হোস্ট হিসাবে দেখা যায় অমিতাভ বচ্চনকে। এই খেলার নতুন চমক, যদি কেউ এই খেলার সর্বোচ্চ স্তরে পৌঁছে সিদ্ধান্ত নেন, তিনি আর খেলবেন না। তাহলে তিনি কম করেও ৭৫ লাখ টাকা হাতে পাবেন।

-Advertisement-

যা আগে ছিল ৩.৭৫ লাখ টাকা। বিষয়টি পরিষ্কার হয়েছে টুইটারে কৌন বনেগা ক্রোড়পতির নতুন প্রোমো শেয়ার হওয়ায়। খুব শীঘ্রই এই জনপ্রিয় গেম শোর নতুন সিজন শুরু হতে চলেছে। কৌন বনেগা ক্রোড়পতি আর বিগ বি’ অমিতাভ বচ্চন যেন সমার্থক।

-Advertisement-

একটি সিজন ছাড়া বাকি প্রতিটা সিজনেই দর্শকরা দেখেছেন তাঁকে। দীর্ঘদিন ধরে অনুষ্ঠান সঞ্চালনা করে আসছেন তিনি।তাই কেবিসির এই নতুন সিজন কবে থেকে শুরু হবে, তা নিয়ে অপেক্ষায় আপামর ভারতবাসী।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-