ওয়েব সিরিজে নতুন চমক নিয়ে প্রথমবার ‘ The Lord of the Rings ‘

বিনোদন


প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : সুপার বোল এ টিজার মুক্তির পর এবার সামনে এলো বহু অপেক্ষাকৃত ট্রেলার। আগামী ২ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইমে আসছে লর্ড অফ দ্যা রিংস এর নতুন সিরিজ “লর্ড অফ দ্যা রিংস – দ্যা রিংস ওফ পাওয়ার”।

-Advertisement-


সিরিজটি জেআরআর এর লেখা। দ্যা হবিট এবং দ্যা লর্ড অফ দ্য রিংস ট্রিলজির ঘটনার হাজার বছর আগের টলকিয়েনের কল্পনার জগতের গল্প বলবে এই সিরিজটি।এই সিরিজটি মধ্য পৃথিবী জুড়ে শক্তিশালী পৌরাণিক রিংগুলির সৃষ্টির গল্প বলবে।

-Advertisement-

এই সিরিজের অফিসিয়াল ট্রেলারটি আমাদেরকে অকথ্য ধন-সম্পদে ভরা ডর্ফ দের খনি র গভীরে নিয়ে যায় এবং হবিট দ্বারা চাষ করা ক্ষেতের একটি দৃশ্যে নিয়ে আসে। প্রথমে সবকিছুই সুন্দর মনে হয়, কিন্তু পরে দেখা যায়, সিরিজটিতে রয়েছে ডর্ফ, এলফ ও মানব জাতির এক অজানা শত্রুর সাথে ভয়ংকর সঙ্ঘাত। যা এই সিরিজটির দর্শকদের প্রতি মুহূর্তে রোমাঞ্চিত করে তুলবে।

-Advertisement-

টলকিয়েনের কল্পনার জগতের গল্পের অনুরাগী অনেকেই। দ্যা হবিটস ও দ্যা লর্ড অফ দ্যা রিংস ট্রিলজি কেই না দেখেনি। আর তার পরে অনেক অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে চলতি বছরের ২রা সেপ্টেম্বর অ্যামাজন প্রাইম এ আসতে চলেছে এই সিরিজটি।

এলভেন কুইন গ্যালাড্রিয়েল (মরফিড ক্লার্ক), এলরন্ড (রবার্ট আরমায়ো) এবং ইসিলদুর (ম্যাক্সিম বলড্রি) চরিত্রের সঙ্গে দর্শকরা ইতিমধ্যেই পরিচিত হবেন। কিন্তু এদিকে, যারা শুধু পিটার জ্যাকসনের সিনেমার মাধ্যমে মিডল আর্থকে চেনেন তাদের কাছে প্রচুর নতুন মুখ থাকবে, তবুও যারা টলকিনের লেখাগুলি আরও ভালোভাবে জানেন তাঁরা এই মুখগুলির সাথে একটু বেশি ই পরিচিত।


সিরিজটি আমাদেরকে ক্ষমতার শিরোনামে থাকা দ্য রিংস অফ পাওয়ার সৌরনের প্রাধান্যের উত্থানকে তুলে ধরবে এবং তাকে উৎখাত করার জন্য একত্রিত এলভস এবং মেনের ক্লাইম্যাটিক লাস্ট অ্যালায়েন্সকে চিত্রিত করবে। টলকিয়েনের গল্পের ইতিহাসে হাজার হাজার বছর ধরে এই ঘটনাগুলো ঘটেছিল, যদিও সেগুলোকে সিরিজের সাথে মানানসই করার জন্য সংকুচিত করা হচ্ছে।
অ্যামাজন এই সিরিজে ১ বিলিয়ন ডলারের বেশি খরচ করেছে বলে জানা গেছে।


শোটি ইতিমধ্যেই পাঁচটি সিজনের জন্য চালানোর পরিকল্পনা করা হয়েছে যাতে টলকিয়েনের লেখায় অন্তর্ভুক্ত বিভিন্ন অন্তর্নিহিত গল্পের সমস্ত টা দর্শকদের দেখানো যেতে পারে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-