দূর্নীতির দায়ে বহিষ্কৃত ললিতের সঙ্গে সম্পর্কে বঙ্গ ললনা?

সাধারণ খবর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : ভালোবাসা মানেই এখন আর বিবাহ নয়”, হ্যাঁ, মালদিপ ও সার্ডিনিয়া হয়ে লন্ডনে ফিরে এমন টাই লিখে পোস্ট করেছেন খোদ ললিত মোদী। শুধু তাই নয় নিজের টুইটার হ্যান্ডেলে নিজের ও সুস্মিতা সেন এর কিছু নিজস্ব মুহুর্তের ছবি ও পোস্ট করেছেন তিনি। এমনকি ললিত মোদী নিজের টুইটার ডিপি পাল্টে পোস্ট করেছেন সুস্মিতার সঙ্গে তার একটি ছবি।

-Advertisement-


তারপরেই ললিত – সুস্মিতার সম্পর্ক নিয়ে নেটপাড়ায় হইচই পড়ে গিয়েছে। গোটা সোশ্যাল মিডিয়ায় এখন একটাই আলোচনা, শেষপর্যন্ত দূর্নীতির দায়ে বহিষ্কৃত ললিতের সঙ্গে সম্পর্কে জড়ালেন বঙ্গ ললনা? তবে শুধু নেটিজেনরা নয়, এমন খবরে স্তম্ভিত খোদ অভিনেত্রীর বাবা সুবীর সেন। প্রসঙ্গত, গত মাসেই রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন বঙ্গ ললনা সুস্মিতা।

জানিয়েছিলেন, বন্ধুত্ব দিয়েই তাঁদের সম্পর্কের শুরু হয়েছিল, তাঁরা চিরকাল বন্ধু থাকবেন। টি-টোয়েন্টি ক্রিকেটের শুরু হয়েছিল ললিত মোদীর হাত ধরেই। আইপিএল-এর জনক বলা হয় তাঁকে। যদিও পরবর্তীকালে দূর্নীতির অভিযোগ ওঠে ললিত মোদীর বিরুদ্ধে। টাকা তছরুপের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। তদন্ত শুরুর পরই দেশ ছাড়েন ললিত মোদী। তারপর থেকে লন্ডনেই রয়েছেন তিনি।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-