বিজ্ঞাপনে সিনডি ক্রফোর্ডের রেট্রো স্মৃতি উসকে দিলো জ্যাকলিন

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : ১৯৯২ থেকে ২০২২, সিনডি ক্রফোর্ডের জায়গা নিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। স্বাস্থ্য-সচেতন গ্রাহকদের কাছে আরও ইতিবাচক পছন্দ নিয়ে আসার অভিপ্রায়ে, ফুড এন্ড বেভারেজ ব্র্যান্ড পেপসি প্রথমবারের মতো, তার জিরো-ক্যালোরি ভেরিয়েন্ট, “পেপসি ব্ল্যাকের” জন্য একটি ব্র্যান্ড ক্যাম্পেইন চালু করেছে। নতুন ‘ম্যাক্স টেস্ট উইথ জিরো সুগার’ ক্যাম্পেইন। আর তার বিজ্ঞাপনেই আইকনিক সিনডি ক্রফোর্ডের করা ১৯৯২ সালের বিজ্ঞাপনটিকে রিক্রিয়েট করা হচ্ছে। সিনডির জায়গায় দেখা যাবে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে।

-Advertisement-


অভিনেত্রি জ্যাকলিন ফার্নান্ডেজ এই নতুন পানীয় বিজ্ঞাপনের মাধ্যমে ৯০-এর দশকের যুবকদের মধ্যে নস্টালজিয়ার ঢেউ তুলেছেন। খাদ্য ও পানীয় ব্র্যান্ড পেপসি ১৯৯২ সালের তার আইকনিক বিজ্ঞাপনটি পুনরায় তৈরি করেছে যাতে সুপারমডেল সিনডি ক্রফোর্ডকে দেখা গিয়েছিল। নতুন বিজ্ঞাপনে অভিনয় করেছেন জ্যাকলিন।

নতুন বিজ্ঞাপনে, জ্যাকলিনকে সাদা ট্যাংক টপ ও ডেনিম শর্টস এ একটি নির্জন পেট্রোল পাম্পে একটি বাইক নিয়ে আসতে দেখা যায়। ঠিক যেমনটা দেখা গিয়েছিল ১৯৯২ সালের বিজ্ঞাপনে সিনডি ক্রফোর্ডকে। এ যেনো ঠিক ৩০বছর আগের শুট করা সেই বিজ্ঞাপন, পার্থক্য একটাই, ৩০বছর আগের সুপার মডেল সিনডি ক্রফোর্ড এর জায়গায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

-Advertisement-


উল্লেখ্য, চলচ্চিত্র নির্মাতা করন জোহর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন এই বিজ্ঞাপন টি এবং তাতে লিখেছেন, “এই নতুন পেপসি ব্ল্যাক বিজ্ঞাপন থেকে চোখ সরাতে পারছি না…” মজার বিষয় হল, জ্যাকলিনের চেহারা, সেইসঙ্গে বিজ্ঞাপনে ব্যবহৃত সেট, সেই ৩০ বছর আগের প্রাক্তন সুপারমডেল সিনডি ক্রফোর্ড অভিনীত পেপসির বিজ্ঞাপনটির কথা বার বার মনে করিয়ে দেয়।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-