কথা বলতে গেলে আটকায়, আবার ননস্টপ অ্যাকশনও করে! লাইগার ট্রেলারে মুগ্ধ দর্শক

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : বিজয় দেবরকোন্ডা অভিনীত সিনেমাটির ট্রেইলার ভাঙল স্টিরিও টাইপ ধারণা। সেইসঙ্গে গড়ল ভিউয়ার্স রেকর্ড। নায়ক মানেই অ্যাকশন করবে, লাইফে থাকবে তার ট্রাজেডি। তবে সেই সঙ্গে নিজের ভাগ্য বদলে দেওয়ার মতো ক্ষমতা থাকবে তার। কিন্তু কথা বলার সময় স্টামারিং করছে নায়ক এমন দৃশ্য খুব একটা চোখে পড়ে না। হয়তো এই ধরনের বৈশিষ্ট্য থাকলে নায়ক চরিত্র জনপ্রিয়তা পাবে না এমন ধারণা নিয়েই পরিচালক কিংবা প্রযোজকরা এইরকম নায়ক চরিত্র রাখার সাহস দেখান না খুব একটা।

-Advertisement-

নায়কের বন্ধুর কোনও চরিত্রের স্টামারিং বা কথা বলায় সমস্যা থাকলে অবশ্য তখন কোন সমস্যা হয় না। সেই বন্ধু চরিত্রকে ‘ লোক হাসানো’ পাত্র করে রাখা হয় বেশিরভাগ সময়। সেই স্টিরিও টাইপ ধারণায় যেন পাল্টে দেবে লাইগার। অন্তত ছবি ট্রেলার সেই কথাই বলছে।


একজন চা-ওয়ালার মিক্সড মার্শাল আর্ট শিরোপায় ভারতের প্রতিনিধি হয়ে ওঠা ও শিরোপা জেতার চেষ্টার গল্প তুলে ধরা হবে সিনেমায়। ট্রেইলারে দেখা যায় বিজয় দেবরকোন্ডার আবেগ, উত্থান-পতনের একটি জার্নি। প্রেমিকার প্রতারণা, স্পষ্টভাবে কথা বলতে না পারা, হঠাৎ করেই মেজাজ হারিয়ে ফেলাসহ নানা রকম প্রতিকূলতা পারি দিতে হয় তাকে।

-Advertisement-


এই ছবির পোস্টার মুক্তি থেকে শুরু করে ছবির গান প্রথম থেকেই ভক্তদের মধ্যে যথেষ্ট উত্তেজনা তৈরি করেছে। লাইগার অর্থাৎ বাঘ-সিংহের বৈশিষ্ট্য মিলিত একটি প্রাণী।

-Advertisement-


বৃহস্পতিবার সকালেই গ্র্যান্ড সেলিব্রেশনে মুক্তি পেল লাইগার ছবির ২.০২ মিনিটের ট্রেলর। অ্যাকশন-রোমান্স সবকিছুরই ঝলকই পাওয়া গেছে এতে। ট্রেলার মুক্তির পর থেকে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে। বিজয় ছাড়াও এতে আছেন অনন্যা পান্ডে। এছাড়াও বিজয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন রামায়া কৃষ্ণান। অতিথি চরিত্রে দেখা যাবে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে।


প্রসঙ্গত, গতকাল অর্থাৎ ২০ জুলাই প্রাইভেট ফ্লাইটে কারণ জোহর,বিজয় দেবরকোন্ডা পরিচালক পুরী জগন্নাথ, অনন্যা পান্ডে প্রমূখ হায়দ্রাবাদে পৌঁছে গিয়েছেন। একইসঙ্গে মোট পাঁচটি ভাষাতেই মুক্তি পাচ্ছে এই ছবির ট্রেলার। ছবি অভিনেতা বিজয় দেবার দেবরকোন্ডাকে স্বাগত জানাতে হায়দ্রাবাদের সুদর্শন থিয়েটারের সামনে ভক্তরা রেখেছেন একটি ৭৫ ফিটের পোস্টার। আগামী ২৫ অগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-