-Advertisement-

প্রাইভেট জেটে চেপে সেল এ শপিং! “ক্লাইমেট ক্রিমিনাল” কাইলি

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : প্রাইভেট জেট এ করে শিকাগো থেকে ইউনাইটেড স্টেটস, তাও আবার সেল এ শপিং করতে।
আজ্ঞে হ্যাঁ, এমনটাই কান্ড ঘটিয়েছেন কাইলি জেনার।
নেট দুনিয়ায় ভাইরাল দুটি ভিডিওতে দেখা যাচ্ছে কাইলি তাঁর শিশু কন্যা স্টর্মি এবং তার ভাগ্নিদেরকে ইউ – এস ডিসকাউন্ট স্টোরে নিয়ে গিয়েছিলেন, তাও আবার তাঁর নিজস্ব জেটে। ৪৫ মিনিট ড্রাইভ করার পরিবর্তে তার ব্যক্তিগত জেটে ১৩ মিনিটের ফ্লাইট নেওয়ার জন্য কাইলিকে “ক্লাইমেট ক্রিমিনাল” হিসাবে চিহ্নিত করা হয়েছে। অভিযোগ উঠছে, কাইলি তার বিলাসবহুল ‘কাইলি এয়ার’ জেটে ১৩ জুলাই দুবার এবং তারপরে আবার ১৫ জুলাই ভ্রমণ করেছিলেন।

-Advertisement-


যদিও এই বিলাসবহুল ট্রিপ টি কে তিন কন্যার শপিং ট্রিপ ছাড়া কিছুই বলা যায়না, যা কিনা শুরু হয়, রান্নাঘরের প্রয়োজনীয় জিনিসের সেকশন থেকে। তার পরে সাধারণ ভাবে ওই মেয়েদের মন আটকে যায় ইউ – এস ডিসকাউন্ট স্টোরের খেলনার সেকশনে।


যদিও কিছু অনুরাগী “কিউট” – বলে ক্লিপটির প্রশংসা করেছেন, যা ইতিমধ্যেই দুই মিলিয়নেরও বেশি বার লাইক হয়েছে, আবার অন্যদিকে অন্যরা পরামর্শ দিয়েছেন যে এটি একটি ‘পি আর স্টান্ট’।
উল্লিখিত “টার্গেট” স্টোর নিজের মন্তব্য তে, মজা করে বলেছে: “বছরটি হল ২০৪২। কার্দাশিয়ানস হুলুর সাথে তার ২০ তম সিজনে রয়েছে। এই পর্বে স্টর্মি, চি এবং ট্রু, কুকওয়ার সেকশনে কিছু বাটি কিনতে তাদের উল্লিখিত “টার্গেটে” যায়।

-Advertisement-


কাইলি ২০২০ সালে তাঁর ব্যাক্তিগত জেটটি কিনেছিলেন। এই দুটি লিঙ্ক লাইন এবং উইংসে গোলাপী টিপস থাকা জেটটিতে একটি ডাবল বেড, ফুল বার দিয়ে কিট করা হয়েছে এবং প্রতিটি সিটে একটি হার্মিস কম্বল রয়েছে।

-Advertisement-


কাইলির 12 মিনিটের যাত্রার জন্য নিজস্ব জেট ব্যবহার করার সংবাদের প্রতিক্রিয়া জানিয়ে, একজন সমালোচক নিজের ক্ষোভ প্রকাশ করে বলেছেন: “কাইলি জেনার: সম্পূর্ণ ভাবে ক্লাইমেট ক্রিমিনাল, আর এই জেটগুলিকে কখনই উড়তে দেওয়ার অনুমতি দেওয়া উচিত নয়।“

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুনঃ

Source: Nicole Khumalo, Twitter
Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-