ট্রোল করেছিলেন, এবার প্রেম করবেন বং গাই

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : বছর কয়েক আগে ছোটপর্দার ‘রাণী রাসমণি’ ওরফে দিতিপ্রিয়া রায়ের ‘কলঙ্কিনী রাধা’ গান নিয়ে এক সময় ট্রোল করেছিলেন । এখন সেই দিতিপ্রিয়ার সঙ্গেই রোমান্স করছেন কিরণ। অফস্ক্রিন নয় অন স্ক্রিন।কলকাতা চলন্তিকা ছবিতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রেখেছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর কিরণ দত্ত অর্থাৎ সকলের প্রিয় ‘দ্য বং গাই’।

-Advertisement-

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ছবিরই টিজার। যেখানে নন্দনের সামনে দিতিপ্রিয়ার সঙ্গে রোমান্টিক মুহূর্তে দেখা যায় কিরণ দত্তকে। ওয়েব সিরিজে আগেই অভিনয় করেছিলেন। তবে এবার কিরণ তৈরি টলিউড সিনেমায় তার ম্যাজিক দেখানোর জন্য।


২০১৬ সালের পোস্তা উড়ালপুল বিপর্যয়ের স্মৃতি আজও কলকাতার স্মৃতিতে অমলিন। ৩১ মার্চ, ঘড়ির কাঁটায় তখন দুপুর ১২টা ২০ মিনিট, গণেশ টকিজ মোড়ে আচমকা ভেঙে পড়েছিল উত্তর কলকাতার পোস্তা ব্রিজ।

-Advertisement-

মৃত্যু হয়েছিল ২৬ জনের, আহত হয়েছিলেন আরও বহু মানুষ। আর গৃহহীন হয়েছিলেন অসংখ‌্যজন। উড়ালপুলের তলায় স্রেফ চাপা পড়েছিলেন কত মানুষ! সেই মর্মান্তিক ঘটনার প্রেক্ষাপটে ছবি বানিয়েছেন পরিচালক পাভেল। পরিচালক পাভেল বলছেন, ‘এই ছবিতে গোটা শহর আছে। শহরকে নিয়েই ছবি, ছবির নামেই কলকাতা রয়েছে।’

-Advertisement-


এই ছবির কাহিনি লিখেছেন স্বাতী বিশ্বাস ও পাভেল যৌথভাবে। ‘বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট’-র ব্যানারে, শতদ্র চক্রবর্তীর প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবিটি। কয়েকজন মানুষের জীবনের গল্প গেঁথে তৈরি হয়েছে চিত্রনাট্য।


একটি গল্পের কেন্দ্রে রয়েছেন অপরাজিতা আঢ‌্য ও রজতাভ দত্ত। আরেকটায় জুটি বেঁধেছেন ইশা সাহা ও সৌরভ দাস। অন‌্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ‌্যায়, বিশ্বরূপ বিশ্বাস, শঙ্কর দেবনাথ, অনির্বাণ চক্রবর্তী ও নবাগতা শতাব্দী চক্রবর্তী। ছবিতে দিতিপ্রিয়া এবং কিরণের গল্পটাও বেশ মজাদার ভাবে ধরেছেন পরিচালক।এঁদের চরিত্রগুলো বিভিন্ন আর্থসামাজিক স্তর থেকে উঠে এসেছে।

কর্মসূত্রে বা জীবনযাপনের তাগিদে যাদের কোনও না কোনওভাবে শহরের ওই উড়ালপুলের উপর নির্ভর করতে হয়। আগামী ২৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-