-Advertisement-

আবারও মুক্তির পথে বাধা, পিছিয়ে গেল জয়ার বিউটি সার্কাস

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : শীতকাল মানেই সার্কাস, এক সময় ছিল যখন ছোটদের এবং সমানতালে বড়দেরও বিনোদনের এক অন্য ঠিকানা ছিল সার্কাস। আর এই সার্কাসকে কেন্দ্র করেই তৈরি হয়েছে জয়া এহসান অভিনীত “বিউটি সার্কাস”।
সার্কাসের মালিক ও প্রধান নারী যাদুশিল্পী বিউটি।

-Advertisement-

তার যাদু প্রদর্শনীর কারিশমা আর রূপে পাগল এলাকার তিন প্রভাবশালী ব্যক্তি। বিউটিকে নিজের করে পাবার প্রতিযোগিতায় নামে তারা। এতে এক সময় হুমকির মুখে পড়ে যায় পুরো বিউটির সার্কাসটি। কিন্তু কৌশলী বিউটি হাল ছাড়বার পাত্রী নয়। বুদ্ধির জোরে সে শেষ পর্যন্ত কাটিয়ে ওঠে গভীর সংকট।


এমনই কাহিনী নিয়ে নির্মিত হয়েছেন জয়া আহসান অভিনীত সিনেমা বিউটি সার্কাস। ২০১৭ সালে নির্মিত হওয়া সিনেমাটি নির্মাণ হওয়ার পর থেকেই আটকে ছিল নানা সংকটে। দীর্ঘ ৫ বছর পরে এই বছরের মে মাসে চার পত্র পেয়েছে এই ছবি। বুধবার বোর্ডের সদস্যরা ছবিটি দেখেছেন। অবশেষে ছবিটি সেন্সর বোর্ডের বৈতরণী পার করেছে প্রশংসার সঙ্গে। কাটা পড়েনি একটি দৃশ্যও। এবার মুক্তির পালা।

-Advertisement-


দীর্ঘ ৫ বছরেও মিটল না অপেক্ষ। আবার ও বাধা পেলো ছবির মুক্তি, এই তথ্য নিশ্চিত করেছেন পরিচালক মাহমুদ দিদার। তিনি এও জানিয়েছেন, সেপ্টেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এরই মধ্যে প্রেক্ষাগৃহের পক্ষ থেকে বুকিং বিষয়ে যোগাযোগও নাকি শুরু হয়েছে বলে নির্মাতা নিশ্চিত করেছেন।

-Advertisement-

এতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘অনেক কষ্ট করে সিনেমাটির শুটিং করেছিলাম। একটি সার্কাস প্যান্ডেলের আয়োজন করা হয়েছিল। সার্কাস শিল্পীদের মতো আমিও প্রশিক্ষণ নিয়ে তাদের মতো করে অভিনয় করেছি।’

অভিনেত্রী আরও জানান, কাজটি করতে গিয়ে তাকে জীবন ঝুঁকির মধ্যে পড়তে হয়েছিল। তবে সবার শুভ কামনায় বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটেনি বলে জানান জয়া। অভিনেত্রীর প্রত্যাশা, ‘আমার সহশিল্পীরাও অনেক কষ্ট করেছেন। আশা করছি সিনেমাটি দর্শকের ভালো লাগবে।’

এই ছবিতে জয়া ছাড়াও দেখতে পাওয়া যাবে বিভিন্ন নামী দামী শিল্পীদের। তাদের মধ্যে অন্যতম তৌকীর আহমেদ ও ফেরদৌস আহমেদ। এদিকে জয়া আহসান বাংলাদেশের চলচ্চিত্রের পাশাপাশি বাংলা সিনেমাতেও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। পাশাপাশি সিনেমা প্রযোজনাও করেন।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-