দুর্গা পুজোর আগেই “শুভ বিজয়া”- য় মাতলেন ‘বনি-কৌশানি’

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : একের পর এক ছবি। চলতি মাসেই মুক্তি পাচ্ছে “বনি – কৌশানি” – র “অন্তর্জাল” আর সেই ছবি মুক্তি পাওয়ার আগেই ঘোষণা ও নতুন লুক প্রকাশ পেলো নতুন ছবি ” শুভ বিজয়া”র।

-Advertisement-


তবে এবার জোড়া চমক রয়েছে ছবিতে। পুজো আসতে এখনও ঢের দেরি। তবে এ যেন পুজোর আগেই বিজয়ার আগমন। পরিচালক রোহন সেনের আগামী ছবি ‘শুভ বিজয়া’ শুটিং শুরু হল। আর একই সঙ্গে প্রকাশ্যে এল ওই ছবির প্রথম লুকও। ছবির নায়ক-নায়িকা বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়।

এ ছাড়াও রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবতনু ও অমৃতা দের মত অভিনেতারা। ‘কিছুক্ষণ এন্টারটেনমেন্ট’-এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই ছবি। ছবির সঙ্গীত পরিচালনায় দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, স্যাভি ও রণজয়।

-Advertisement-


প্রথম লুকে একেবারে সাবেকি সাজে বনি-কৌশানি। অন্যদিকে আটপৌরে সাজে দেখা গিয়েছে চূর্ণীকেও। ধুতি-পাঞ্জাবিতে দেখা গিয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়কেও। উত্তর কলকাতার এক পরিবারর গল্পই বলবে এই ছবিটি।

-Advertisement-

এক যৌথ পরিবারের নানা ওঠা-নামার গল্প নিয়েই রোহনের এই ছবিটি। এই ছবির মধ্যে দিয়েই প্রথম বার বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে কৌশিক ও চূর্ণীকে। বনি-কৌশানি তাঁদের ছেলে ও বৌমার ভূমিকায়। অন্যদিকে খরাজ মুখোপাধ্যায় রয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ভাইয়ের ভূমিকায়।


বৃহস্পতিবার মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার। কমার্শিয়াল ছবির পাশাপাশি অন্য ধারার ছবিতেও যে বনি-কৌশানী পাকাপাকি জায়গা করে ফেলছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-