জাহ্নবীর সঙ্গে বরুনের “বাওয়াল”, শেষ হলো শুটিং

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : ৫ দেশ আর ১০ শহরে হয়ে গেছে “বাওয়াল”, দেখা হচ্ছে ৭ এপ্রিল, এমনটাই বলে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বরুণ ধাওয়ান, “বাওয়াল” এর গোটা টিম কে নিয়ে, জানালেন শুটিং শেষ। তারই উত্তেজনা ধরা দিল ভিডিওতে।

-Advertisement-


বর্তমানে সাজিদ নাদিয়াদওয়ালার বহুল প্রতীক্ষিত ছবি বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর অভিনীত ‘বাওয়াল’। বাওয়ালের দুর্দান্ত তারকা কাস্ট দারুন দারুন ফরেন লোকেশনে শ্যুটিং, চোখ ধাঁধানো অ্যাকশন সিকোয়েন্স এই ছবির ইউএসপি হতে চলেছে।

ছবিটি পুরষ্কারপ্রাপ্ত জাতীয় দল সেরা অভিনেতাদের একজনকে কাস্ট করার পাশাপাশি একটি চমক তৈরিতে কাজ করছে।ছবিটি ৭ এপ্রিল, ২০২৩-এ মুক্তি পাবে।ছবিটির শুটিং ইতিমধ্যেই প্যারিস শহর সহ ৩টি ভারতীয় লোকেশন এবং ৫টি ইউরোপীয় দেশে হয়ে গেছে।

-Advertisement-


প্রযোজকের ঘনিষ্ঠ একটি সূত্রের মতে, ‘আমরা প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম, ক্রাকো এবং ওয়ারশ সহ সবচেয়ে ব্যয়বহুল এবং কৌতূহলী জায়গাগুলিতে ব্যাপকভাবে ছবিটির শুটিং করেছি, পাশাপাশি ভারতেও কিছুটা।

-Advertisement-

নীতেশ স্যার এবং সাজিদ স্যার দর্শকদের একটি বিশাল ভিজুয়াল ট্রিট দিতে চলেছেন। এছাড়াও আমরা জার্মানির পেশাদার অ্যাকশন ডিরেক্টর ও স্টান্টম্যানদের সঙ্গে কথা বলেছি। প্রতিদিন ৭০০র বেশি ব্যক্তির পেশাদার দলের সঙ্গে কথা বলেছি।


এটি বরুণের এখন পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। আর্থস্কাই পিকচার্স এবং সাজিদ নাদিয়াদওয়ালা, নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন ছবিটির প্রযোজনা করেছে।


এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কপূর। নীতেশ তিওয়ারি পরিচালিত প্রেমের গল্প ‘বাওয়াল’-এ বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরকে প্রথমবার রোম্যান্স করতে দেখা যাবে। দুই অভিনেতার সঙ্গে প্রথমবারের মতো স্ক্রিন স্পেস ভাগ করে নেওয়া ছাড়াও এটি পরিচালনা করেছেন নিতেশের মতো একজন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা যিনি এর আগে দঙ্গল

এবং ছিঁছোরের মতো ছবি তৈরি করেছিলেন, এই ছবিতে বরুণ ধাওয়ানের ফার্স্ট লুক ছবি ফাঁস হওয়ার পরই দারুন উত্তেজনা তৈরি হয়েছে ‘বাওয়াল’-কে কেন্দ্র করে! অভিনেতাকে একটি রয়্যাল এনফিল্ডে চড়তে দেখা গেছে, এবং ছবিটিতে ড্যাশিং, রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন তিনি। ছবিটি লখনউয়ের রাস্তায় ক্লিক করা হয়েছে। যেখানে ছবির শ্যুটিং চলছিল সেই মুহূর্তে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-