পুষ্পা নয়, আবার রাফ অ্যান্ড টাফ লুকে ভাইরাল আল্লু

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : কাঁচা পাকা চুল দাড়ি, চোখে সানগ্লাস, মুখে সিগার নিয়ে কালো জ্যাকেটে অগণিত ভক্ত দের চমকে দিয়ে নতুন ড্যাশিং লুকে নেট দুনিয়ায় আবারও ভাইরাল আল্লু অর্জুন। নিচে লেখা “ সিগার পান স্বাস্থের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক।” শুক্রবার এমন টাই লিখে ছবিটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন আল্লু অর্জুন।
ছবিটি পোস্ট হওয়ার পর নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি।

-Advertisement-

অনেকেই ধারণা করছেন ছবিটি ‘পুস্পা: দ্য রুল’ সিনেমায় আল্লুর লুক। ছবির নিচে ভক্তদের একজন মন্তব্য করেছেন, ‘চমৎকার পরিবর্তন, সব সময়ই চমকে দেন।’ অপর একজন লিখেছেন, ‘এটা কি পুষ্পা টু সিনেমায় তার লুক?’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘এই লুকে আমি পুষ্পার অনুভূতি পাচ্ছি।’

Source: Allu Arjun, Instagram

গত বছর ডিসেম্বর মুক্তি পায় আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। এটি পরিচালনা করেছেন সুকুমার। এর সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। বক্স অফিসে ৩০০ কোটির ও বেশি আয় করেছে সিনেমাটি।

-Advertisement-


আল্লু অর্জুনের ঘনিষ্ট সূত্র থেকে জানা যাচ্ছে পুষ্পা টু ছবির লুক নয়, বরং নেক্সট প্রজেক্টর লুক হতে চলেছে অল্লুর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট হওয়া এই ভাইরাল ছবি টি। যদিও এই বছরেই মুক্তি পাওয়ার কথা আছে পুষ্পা: দ্যা রুল সিনেমাটি। যদিও ঠিক কোন ছবি র লুক এটি তার স্পষ্টভাবে বলতে চাইছেন না কেউই।

-Advertisement-

এই মুহূর্তে আল্লু আর্জুন এর হাতে রয়েছে “পুষ্পা: দ্যা রুল”, “ এ এ ২৩” ও আরও কিছু নাম না জানা কাজ।


সুতরাং এই লুকে কোন ছবিতে ভক্তরা দেখতে পাবে তাঁদের অভিনেতা কে তা সময়ই একমাত্র বলতে পারবে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-