রণবীরের প্রাক্তনীর সঙ্গে অভিনয়ে রাজি আলিয়া

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : খুব শীঘ্রই রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আলিয়া ভাট। আসলে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ , প্রিয়াঙ্কা চোপড়া -এই তিন নায়িকাকে নিয়ে ফারহান আখতার তাঁর কামব্যাক ছবি ‘জি লে জারা’ করছেন।

-Advertisement-

কিন্তু নানা কারণে সেই ছবির ফ্লোরে যাওয়ার সুযোগ পাচ্ছে না। প্রথমে এই বছর স্যারোগেসির মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া মা হলেন। মেয়ে মালতীর সঙ্গে সময় কাটাবেন বলে তিনি নিলেন বিরতি। এবার আলিয়া ভাট বিয়ের পর পরই মা হতে চলেছেন।

গুঞ্জন রয়েছে ক্যাটরিনাও ভাবছেন সন্তান নিয়ে। এমন অবস্থায় ফারহানের ছবি স্থগিত হয়ে গিয়েছে বলেও অনেকেই ধারণা করে নিয়েছিলেন।

-Advertisement-

তবে এবার ভক্তদের আস্বস্ত করলেন ছবির অন্যতম নায়িকা আলিয়া। সম্প্রতি জানিয়েছেন “এটা ঘটছে!” আলিয়া ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি শেয়ার করে এই আপডেট দিয়ে বলেছেন, “আমরা আগামী বছর ফ্লোরে যাব।

-Advertisement-

অবশ্যই, আমরা এ বছর ফ্লোরে যেতে পারব না (তার গর্ভধারণের ইঙ্গিত করে)।” “আমরা সেই ছবিটিকে কোনওভাবে যেতে দিচ্ছি না। আমরা এটির জন্য লড়াই করছি এবং আমরা সবাই এটি নিয়ে খুব উত্তেজিত। এটি বেশ বড় মাপের ছবি হতে চলেছে এবং আমরা অপেক্ষা করতে পারছি না কাজ শুরু করার জন্য”।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-