কমেছে পারিশ্রমিক? কি বললেন অক্ষয় ও টাইগার?

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : বড় পর্দায় একসঙ্গে দেখা যেতে চলেছে বলিউডের দুই অভিনেতা অক্ষয় কুমার এবং টাইগার শ্রফকে। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবিতে এই দুই তারকা অভিনয় করবেন একসঙ্গে। আর এই খবর শোনার সাথে সাথে রীতিমত সাড়া পড়ে গেছে ভক্ত মহলে।

-Advertisement-


তবে সূত্রের খবর অনুযায়ী শোনা যাচ্ছিল যে, পর-পর ছবি বক্স অফিস কালেকশনে ব্যর্থ হওয়ায় এই ছবির জন্য কম পরিশ্রমিক নিচ্ছেন অক্ষয় ও টাইগার। যদিও ছবির নির্মাতা এই তথ্য মানতে নারাজ।

-Advertisement-

চলতি বছর মুক্তি পাওয়া দুটি ছবি বক্স অফিসে একেবারেই ভালো ব্যবসা করতে পারেনি অক্ষয় কুমারের। প্রথমে ‘বচ্চন পাণ্ডে’। পরে ‘সম্রাট পৃথ্বীরাজ’। দুটি ছবিই বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়ে। ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর ব্যর্থতার দায় আবার পুরোটাই অভিনেতার উপর চাপিয়েছেন প্রযোজক আদিত্য চোপড়া।

-Advertisement-

তা নিয়েও কম বিতর্ক তৈরি হয়নি। তাই বক্স অফিস কালেকশনের দিক থেকে অক্ষয় কুমার বর্তমানে কিছুটা ব্যাকফুটে রয়েছেনই বলা যায়। অন্যদিকে, টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’-এরও অবস্থা অনেকটাই তেমন। সেই ছবিও ব্যবসা করতে পারেনি বিশেষ। এরইমধ্যে গুঞ্জন রটেছে যে, লাগাতার ছবি ব্যর্থ হওয়ার কারণে আগামী ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র জন্য পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।


পারিশ্রমিক কম নেওয়ার কথার পরিপ্রেক্ষিতে প্রযোজক জ্যাকি ভগনানি সাফ জানিয়ে দিয়েছেন যে, এই তথ্য একেবারেই সঠিক নয়।
অক্ষয় কিংবা টাইগার অবশ্য এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি। গোপন সূত্রের খবর অনুযায়ী, ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির জন্য অক্ষয় কুমার পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ১৪৪ কোটি টাকা। আর টাইগার শ্রফ নিচ্ছেন ৪৫ কোটি টাকা। যদিও নির্মাতাদের পক্ষ থেকে অফিশিয়ালি এমন তথ্য দেওয়া হয়নি।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-