আলিয়া দীপিকার সঙ্গে সেরার দৌড়ে শ্রীলেখা

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : আগামী ১২ আগস্ট থেকে শুরু হচ্ছে মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসব। আর সেখানেই বাংলার নাম উজ্জ্বল করছেন শ্রীলেখা মিত্র। জোর টক্কর দিতে চলেছেন দীপিকা, আলিয়া, বিদ্যা বালানদের সঙ্গে। সেরা অভিনেত্রীদের তালিকায় মনোনিত হয়েছেন শ্রীলেখা। বিদ্যা বালান, ভূমি পেদনেকার, দীপিকা পাডুকোণ, আলিয়া ভাটদের পাশে জ্বলজ্বল করছে অভিনেত্রীর নাম।

-Advertisement-

সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর দিয়েছেন শ্রীলেখা।পরিচালক আদিত্য বিক্রমের ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর তালিকায় মনোনীত হয়েছেন শ্রীলেখা । সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করে তাঁকে মনোনীত করার জন্য ধন্যবাদ জানিয়েছেন ।

একইসঙ্গে ক্যাপশনের লেখার মধ্যে রয়েছে ব্যাঙ্গ-বিদ্রুপের ছোঁয়া । শ্রীলেখা লিখেছেন, “মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে আমাদের ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি মনোনীত হয়েছে আর শ্রীলেখা মিত্র নামের এক বাঙালি অভিনেত্রীও মনোনয়ন পেয়েছেন সেরা অভিনেত্রীদের তালিকায় ।

-Advertisement-

কাদের সঙ্গে… দেখে নিতে পারেন । দীপিকা, আলিয়া, শেফালি, শ্রীলেখা …. এবার কে শ্রীলেখা বলুন তো ?”
৩০ আগস্ট পর্যন্ত এই চলবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব । এর আগে শ্রীলেখার এই ছবি নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্য়ালে পুরস্কার জিতে নিয়েছিল ।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-