-Advertisement-

পদ্মা সেতু নিয়ে ছবি! থাকছেন জয়া?

বিনোদন

সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক , বাংলাদেশ : সেতু ঘিরে কোন ছবি তৈরি হলে তাতে অভিনয় করতে রাজি, জয়া এহসান। তবে অবশ্যই চিত্রনাট্য হতে হবে মন মতো। আসলে সম্প্রতি কলকাতার এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের অভিনেত্রী জয়া এহসান। আর সেখানেই তিনি পদ্মা সেতু ঘিরে তাঁর সেন্টিমেন্ট প্রকাশ করলেন। বললেন, “আমার নিজের মনটা বড় করে দেয়। ভীষণ ভাল লাগে।

-Advertisement-

যে প্রতিবন্ধকতার পরে এই পদ্মা ব্রিজটা হয়েছে, তা শুধুমাত্র আমাদের দেশের জন্যই তা নয়… দুই বাংলার সঙ্গেও এই পদ্মা সেতুর সম্পর্ক রয়েছে। রেলের মাধ্যমে দুই বাংলার সংযোগ হবে। কলকাতা থেকে বাংলাদেশ যাওয়াটা অনেকটা সহজ হয়ে যাবে এখন।

তবে শুধু পদ্মা সেতু শুধুমাত্র যাতায়াতের একটি ব্রিজ নয়, এটি আমাদের বাংলাদেশিদের স্বপ্ন, আমাদের সাহস, এটা আমাদের পরিচিতি, অনেক কিছু। কারণ, এটি সামনে থেকে না দেখে শুধু ছবি দেখে বা ইন্টারনেট দেখে বোঝা যাবে না যে এটা কতটা বিশাল… এটা কত মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

-Advertisement-

আমাদের জাতির জনক দেখিয়ে দিয়েছেন, মাথা উঁচু করে, আমাদের দেশকে স্বাধীন করে, মানচিত্রের বুকে একটা বাংলাদেশের স্থান করে, পদ্মা সেতুটা দেখলে যেন আমরা বারবার ঠিক সেই জায়গায় ফিরে যাই।”

-Advertisement-


জয়ার এই মন্তব্যের পর থেকেই জোর জল্পনা শুরু হয়ে গেছে বিনোদন মহলে। এমনিতেই এপার বাংলা এবং ওপার বাংলা জুড়ে প্রতিটি মানুষ তাঁর অভিনয়ে এবং রূপে বুঁদ। এবার ‘পদ্মা সেতু’ ঘিরে তার এই আবেগ অনেকেই অনুমান করছেন এবার পদ্মা সেতু ঘিরে ছবি তৈরি হলে সেখানে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।


প্রসঙ্গত, বাংলাদেশের পদ্মা সেতুকে ঘিরে বাংলাদেশের মানুষের প্রবল উচ্ছ্বাস। গত ২৫ জুন এই সেতুর উদ্বোধন হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে সারাদেশে এক উৎসবের পরিবেশ তৈরি হয়েছিল।

এই সেতুর নির্মাণ নিয়ে বিতর্কও কম হয়নি। এবার এই সেতু নিয়ে কোন পরিচালক জয়ার মন মতো ছবি তৈরীর কথা ভাবছেন কিনা সেটাই দেখার।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-