জোকারের সিক্যুয়েলে হার্লে কুইন গাগা

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : কালো-লালের সংমিশ্রণে অ্যানিমেশনের মধ্য দিয়ে সামনে এসেছে কয়েক সেকেন্ডের একটি টিজার । যেখানে নৃত্যরত দুই চরিত্রকে দেখা যাচ্ছে মুখোশের আড়ালে।

-Advertisement-

জোকার: ফলি আ ডিউয়্ (Joker: Folie à Deux) এর অফিসিয়াল সাইট থেকে এই টিজারটি সামনে আসে। শুধু তাই নয়, লেডি গাগা তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন ছবির এই অ্যানাউন্সমেন্ট টিজার। আর তারপরেই শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ওয়াকিন ফিনিক্সের বিপরীতে এবার স্ক্রিনশেয়ার করতে দেখা যাবে পপ সেনসেশন লেডি গাগাকে। তিনি থাকছেন হার্লে ক্যুইনের চরিত্রে।
বোঝাই যাচ্ছে এবারও থ্রিলারের অভিজ্ঞতা থেকে দর্শকরা একেবারে বঞ্চিত হবেন না।

-Advertisement-


টড ফিলিপসের পরিচালনায় ২০১৯ সালে তৈরি হওয়া ছবি ‘জোকার’ বিশ্ব জুড়ে আলোড়ন ফেলেছিল। ২০২০ সালে, অ্যকাডেমি মঞ্চে ১১টি পুরস্কার জিতেছিল ‘জোকার’।সেরা অভিনেতার সম্মান জিতেছিলেন ওয়াকিন।

-Advertisement-


স্ট্যান্ড আপ কমেডিয়ান আর্থার ফ্লেকের জীবনে কিভাবে সমাজ ট্র্যাজেডি বয়ে নিয়ে আসে তা সুন্দরভাবে দেখিয়েছিলেন পরিচালক। ছবিতে ‘জোকার’ হয়ে উঠেছিল প্রতিবাদের মুখ।


জোকার: ফলি আ ডিউয়্ পরিচালনার ক্ষেত্রে স্কট সিলভারের সঙ্গে যৌথ ভাবে চিত্রনাট্য লিখছেন ফিলিপস। ফরাসি শব্দ ফলি আ ডিউয়্ এর অর্থ
এমন এক ডিলিউশনাল ডিসঅর্ডার যা মস্তিকে বিভ্রান্তির সমন্বয় তৈরি করে।

এই উন্মাদনা একজন থেকে আরেকজনের মধ্যে ছড়িয়ে পড়ে। এবার জোকার একা নয়, তার সঙ্গে থাকছে তার বান্ধবীও। জোকারের একমাত্র বান্ধবী। হার্লে ক্যুইন। এই চরিত্রটি তৈরি করা হয় নয়ের দশকে যখন ব্যাটম্যান: দ্য অ্যানিমেটেড সিরিজ বানানো শুরু হয়।

জোকার সিনেমায় ফিনিক্সের সঙ্গে মনোরোগ বিশেষজ্ঞ হার্লে কুইনের একটি সম্পর্ক তৈরি হয় মেন্টাল ইন্সটিটিউশনে থাকার সময়।
পরে হার্লে কুইন জোকারের ক্রাইম পার্টনারও হয়ে ওঠেন। এর আগে এই চরিত্রটি করেছিলেন হলিউড অভিনেত্রী মার্গট রবি।

এবার এই চরিত্রে কিভাবে লেডি গাগা নিজেকে তুলে ধরেন সেটাই দেখার। প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্স এর তরফ থেকে জানানো হয়েছে ২০২৪ সালের ৪ অক্টোবর বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জোকার-সিক্যুয়েল।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-