-Advertisement-

স্বামীর অবৈধ সম্পর্ক? রিভেঞ্জ ফটোশ্যুটে নজরে সুস্মিতা

পশ্চিমবঙ্গ

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : প্রথমে অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্বামী সন্দীপনের অবৈধ সম্পর্কের কথা বলেছিলেন সুস্মিতা। দিন কয়েকের মধ্যেই অবশ্যে উলটো সুর শোনা যায় তাঁর গলায়! ‘সবটাই ঈশ্বেরর উপর’ ছেড়ে দিয়ে আপতত বোল্ড ফটোশ্যুটে নিজেকে মেলে ধরলেন। তার ঘনিষ্ঠদের বক্তব্য এটা অনেকটা তার রিভেঞ্জ ফটোশ্যুট।

-Advertisement-

দিন কয়েক আগেও সংবাদমাধ্যমে খুব বেশি পরিচিত নাম ছিলেন না সুস্মিতা পাল। তবে গত মাসেই সোশ্যাল মিডিয়ায় নিজের স্বামীকে নিয়ে বিস্ফোরক দাবি করেন এই মডেল। এমনকি সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা দাবি করে, স্বামীর এই অবৈধ সম্পর্কের জেরে অবসাদে ভুগছেন তিনি, এমনকী আত্মহত্যার কথাও ভেবেছেন।

এর মাঝেই একদম সুপারহট অবতারে ক্যামেরাবন্দি হলেন তিনি। অ্যানিমাল প্রিন্টেট বিকিনিতে হট পোজ দিলেন সুস্মিতা। তাঁর টোনড বডি, উন্মুক্ত ক্লিভেজ ঝড় তুলছে সোশ্যালে।এই ফটোশ্যুটের ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, ‘আমাকে ঘৃণা করেন? ঠিক আছে!! আমি আমাকে ভালোবাসি, এইভাবেই গোপনে আমার উপর নজরদাড়ি চালাতে থাকুন’।

-Advertisement-

প্রসঙ্গত, সুস্মিতার স্বামী সন্দীপন পারিয়াল পেশায় অনুপম রায়ের ব্যান্ডের ড্রামার।সুস্মিতার দাবিকে ভুয়ো আর মিথ্যা বলে শুরুতেই উড়িয়ে দিয়েছিলেন সোহিনী। তবে আপাতত, বিতর্কিত ফেসবুক পোস্ট করবার দিন কয়েকের মধ্যেই সুস্মিতার এই ধরনের ফটোশুট ঘিরে চলছে জল্পনা।

-Advertisement-

(ছবি-ফেসুবক)

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-