-Advertisement-

বিশ্ব আদিবাসী দিবস পালন হল দক্ষিণ দিনাজপুর জেলায়

পশ্চিমবঙ্গ

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : আজ বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে দিনটি উদযাপিত হল দক্ষিণ দিনাজপুর জেলার তপন রবীন্দ্র ভবনে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলার প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ।

-Advertisement-

এছাড়াও উপস্থিত আছেন রাজ্যের ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব মিত্র, ম্যাকিনটোস বার্ণের চেয়ারম্যান শঙ্কর চক্রবর্তী, দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় , ডিপিএসসি চেয়ারম্যান সন্তোষ হাঁসদা সহ সভাধিপতি লিতা_টিজ্ঞা ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

তপন রবীন্দ্রভবনে মঞ্চে উপবিষ্ট বিশিষ্ট ব্যক্তিবর্গ ও মন্ত্রীদের ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেওয়ার পাশাপাশি বরণ করে নেন আদিবাসী সম্প্রদায়ের বিভিন্ন মানুষেরা। মঞ্চে প্রদীপ প্রজ্জলন করেন মন্ত্রী বিপ্লব মিত্র সহ উপস্থিত সকলেই এরপর অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

-Advertisement-

মঞ্চে উপস্থিত বিশিষ্টরা একে একে সকলে বিশ্ব আদিবাসী দিবস নিয়ে দু এক কথা বলেন মাইকে। পাশাপাশি আজ বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে দক্ষিণ দিনাজপুর জেলার তপন রবীন্দ্রভবনের নানান ধরনের আদিবাসি সংস্কৃতির অনুষ্ঠান অনুষ্ঠিত হয় যেখানে আদিবাসী সমাজের জনজোয়ার দেখা যায়।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-