-Advertisement-

মেঘ মুলুকে ইচ্ছের নতুন ফানুস নিয়ে মনখারাপের খবর রাখতে আসছে “কাছের মানুষ”

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : কাছের মানুষ যখন দেব প্রসেনজিৎ জুটি তখন তো আর কথাই নেই! গত বছর মহালয়াতে মুক্তি পেয়েছিল ছবির মোশন পোস্টার। আর এই বছর জন্মাষ্টমীর দিনে প্রকাশ পেলো ছবির পোস্টার। প্রযোজকের আসনে বসার পর থেকে একের পর এক চমক দিচ্ছেন দেব।

-Advertisement-

তাঁর প্রযোজনা সংস্থার এই বড় ছবিতে অভিনয় করবেন তিনি নিজেই। সঙ্গে রয়েছে আরও চমক।
দেব ছাড়াও ‘কাছের মানুষ’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ইশা সাহা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়।

চলতি বছরের ফেব্রুয়ারির শুরুতে হয়েছিল ছবির শুভ মহরৎ। আগেই ঘোষণা হয়েছিল ২০২২ সালের দুর্গা পুজোয় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। সব ঠিক থাকলে বাঙালির সবচেয়ে বড় উৎসবের আগে, আগামী ৩০ সেপ্টেম্বর থেকে টলিউডের দুই সুপারস্টারের ছবি উপভোগ করতে পারবেন দর্শকেরা। 

-Advertisement-


এর আগেও ‘জুলফিকর’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব -প্রসেনজিৎকে। ‘ককপিট’ ছবিতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। আবারও একই ছবিতে তাঁরা! ছবির খবর চাউর হতেই, অনুরাগীদের মধ্যে উৎসাহের শেষ নেই।

-Advertisement-


মুক্তি পাচ্ছে ছবিটি তবে তার আগে সামনে আসছে ছবির ট্রেলার। আপাতত অভিনেতা ব্যস্ত ছবির প্রচার নিয়ে।


শুক্রবার সামনে এলো ছবির দুটি পোস্টার। প্রথমটিতে দেখা যাচ্ছে সরকারি বাস থেকে উঁকি মারছেন দেব ও প্রসেনজিৎ। নেপথ্যে শহর কলকাতা। এই পোস্টার সোশ্যাল পেজে শেয়ার করে দেব লিখেছেন, “মুখ মুখোশের ভিড় যখন চিনিয়ে দেয় ‘কাছের মানুষ’।” অন্য পোস্টারে একটি পুরনো বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে ইশা ও দেব। দু’জনে ব্যস্ত মজার আলাপচারিতায়। এই পোস্টার শেয়ার করে দেব লিখেছেন, “ইচ্ছেগুলো মেঘমুলুকে রঙিন ফানুস, মন খারাপের খবর রাখে ‘কাছের মানুষ’।


গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গোলন্দাজ’ বক্স অফিসে ভাল সাফল্য পেয়েছে। ছবিতে দেব ও ইশা সাহার রসায়ন নজর কেড়েছিল সকলের। ‘কাছের মানুষ’ ছবিতে ফের একসঙ্গে তাঁরা। বলাই বাহুল্য দর্শকদের প্রত্যাশা অনেকটাই থাকবে এই ছবি থেকেও।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-