-Advertisement-

কলকাতায় ছবির ট্রেলার মুক্তিতে ওপার বাংলার অপু

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : এই প্রথমবার ওপার বাংলার নায়িকা অপু বিশ্বাস ভারতের সিনেমায় আত্মপ্রকাশ করতে চলেছেন। আর তাঁর প্রথম এপার বাংলার ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানেই কলকাতায় হাজির হলেন তিনি। সাংবাদিক সম্মেলনের মধ্যে দিয়ে মুক্তি পেল ছবির ট্রেলার। যদিও অনুষ্ঠানে হাজির থাকতে পারেননি নচিকেতার।

-Advertisement-

নচিকেতার আগুনপাখির গল্প নিয়েই ফিচার ছবি হতে চলেছে ‘আজকের শর্টকাট’। আর নচিকেতার সেই গল্পে অভিনয় করছেন একঝাঁক তারকা। যেখানে অন্যতম মুখ বাংলাদেশের অপু। ছবিটি পরিচালনা করছেন পরিচালক সুবীর মন্ডল।

অপু বিশ্বাসের পাশাপাশি ছবির মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সন্দীপ ভট্টাচার্য, বিশ্বনাথ বসু, রাজশ্রী ভৌমিক। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শঙ্কর দেবনাথ, চন্দন সেন, সুমন্ত মুখোপাধ্যায়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বসু।

-Advertisement-

এই প্রথমবার ওপার বাংলার নায়িকা অপু বিশ্বাসের ভারতের সিনেমায় আত্মপ্রকাশ। এর আগে নচিকেতার সুরে ও গানে দর্শকদের মনে আলাদা জায়গা নিয়ে ছিল শিল্পী নচিকেতা। কিন্তু এবার আর গান নয়, বাংলার জ্বলন্ত সমস্যা বেকারত্বকে নিয়ে গল্প বুনেছেন শিল্পী নচিকেতা।

-Advertisement-

ছবিটি মুক্তি পাবে ‘করমণ্ডল প্রোডাকশন’-এর ব্যানারে। কলকাতার একাধিক অংশে যেমন বিধাননগর, রাজারহাট, নিউটাউনে ছবির শ্যুটিং হয়েছে। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুগত সিংহ। গানের দায়িত্বে কাহিনিকার নচিকেতা। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-