-Advertisement-

কিশোর কুমারের বাংলোয় রেস্তরাঁ খুলছেন বিরাট

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : কিশোর কুমারের হেঁসেল এবার সামলাবেন কোহলি। রান্না হবে তার পছন্দ করা মেনুর পদ গুলি। আসলে দিল্লির পর এবার মুম্বইয়ে রেস্তরাঁ খুলছেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি । জুহুতে কিশোর কুমারের বাংলো ‘গৌরী কুঞ্জ’-র একটি অংশ লিজে নিয়েছেন তিনি। পাঁচ বছরের জন্য ওই অংশ লিজ নেওয়া হয়েছে।

-Advertisement-

কিশোর কুমারের ছেলে অমিত কুমার এই খবর সত্যতা স্বীকার করেছেন।তিনি বলেছেন, ‘লীনা চন্দভারকরের ছেলে সুমিত মাত্র কয়েক মাস আগে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে দেখা করেছিলেন। এই বিষয়টি নিয়ে কথা হয়েছিল তাঁর সঙ্গে। ওই জায়গাটি বিরাটকে ৫ বছরের জন্য লিজে দেওয়া হয়েছে।

কিশোর কুমারের জীবনে চারটি বিয়ে। লীনা চন্দভারকর হলেন গায়কের চতুর্থ স্ত্রী এবং সুমিত তাঁর একমাত্র পুত্র। অমিত কুমার কিংবদন্তি কিশোরের প্রথম স্ত্রী রুমা গুহঠাকুরতার ছেলে। অমিত কুমারও বাবার মতোই একজন প্লেব্যাক গায়ক, অভিনেতা এবং সঙ্গীত পরিচালক।

-Advertisement-


এনডিটিভির-র প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, দ্রুত ওই রেস্তরাঁ জনসাধরণের জন্য খুলে যেতে পারে। এর আগে ২০১৭ সালে নয়াদিল্লির আরকে-পুরম এলাকাতেও একটি রেস্তরাঁ খোলেন বিরাট। এবার এটি তাঁর দ্বিতীয় রেস্তরাঁ। কিশোরের স্মৃতিবিজড়িত ‘গৌরী কুঞ্জ’ মুম্বইয়ে রীতিমতো দর্শনীয় স্থান।

-Advertisement-

ওই বাড়িতেই থাকেন কিশোরের বড় ছেলে অমিত কুমার। শোনা যায়, এখানকার গাছগুলির আলাদা আলাদা নাম রাখতেন তিনি। তাছাড়া ভিন্টেজ গাড়ির অসামান্য কালেকশনও ছিল কিশোরের। সেগুলি আজও পার্ক করা রয়েছে এখানে। সেই বিখ্যাত বাংলোর সঙ্গে এবার জুড়ল বিরাটের নাম।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-