-Advertisement-

মলয় ঘটকের বাড়িতে সিবিআই হানার প্রতিবাদে দুর্গাপুরে তৃণমূলের পথ অবরোধ

সাধারণ খবর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের আসালসোল ও কলকাতার বাড়ীগুলিতে একযোগে সি বি আই তল্লাসীর ঘটনার প্রতিবাদে আজ বুধবার দুপুরে জাতীয় সড়ক অবরোধ করলো তৃণমূল কংগ্রেস। দুর্গাপুরের প্রাক্তন মহানাগরিক দিলীপ অগস্তি, আইনজীবী সেলের নেতা দেবব্রত সাঁই, প্রাক্তন পুরপিতাদের একাংশের নেতৃত্বে এই অবরোধ কর্মসূচী পালিত হয় বলে জানা গেছে।

-Advertisement-

এই অবরোধের ফলে জাতীয় সড়কে তৈরী হয় দীর্ঘ যানজট। দীর্ঘক্ষন অবরোধের পর পুলিশের অনুনয়, অনুরোধে অবরোধ ওঠে।

এদিন দুপুর নাগাদ দুর্গাপুর সিটি সেন্টার অঞ্চলে পিয়ালা কালীবাড়ীর কাছে জাতীয় সড়ক অবরুদ্ধ হয়। তৃণমূলের কর্মী সমর্থকদের সাথে অবরোধে সামিল ছিলেন দুর্গাপুর আদালতের তৃণমূলপন্থী আইনজীবীরাও। অবরোধ প্রসঙ্গে তৃণমূল নেতৃত্বের বক্তব্য ই.ডি. ও সি.বি.আই.কে ব্যবহার করে অপমান করা হচ্ছে মন্ত্রী মলয় ঘটককে।

-Advertisement-

তাঁদের অভিযোগ, শুধু মলয় ঘটক নয়, কেন্দ্রীয় এজেন্সি ই.ডি. ও সি.বি.আই. কে ব্যবহার করে তৃণমূলকে হেনস্থা করছে বিজেপি।

-Advertisement-

এদিকে জাতীয় সড়ক অবরুদ্ধ হওয়ায় তৈরী হয় যানজট, দুদিকের লেনেই সার দিয়ে দাঁড়িয়ে পড়ে গাড়ী। অঘোষিত এই অবরোধে চরম অসুবিধার মধ্যে পড়েন যাত্রীরা। খবর পেয়ে ছুটে আসে সিটি সেন্টার ফাঁড়ি ও দুর্গাপুর থানার পুলিশ।

তারা বারংবার অবরোধ তুলে নেওয়ার জন্য নেতাদের অনুরোধ করতে থাকেন, বিরোধীদের ক্ষেত্রে যা হয় সেরকম কোন বলপ্রয়োগের রাস্তায় তারা যাননি। পুলিশের বারংবার অনুরোধে একসময় অবরোধ ওঠে।

অবশ্য এখানেই শেষ নয়, মলয় ঘটকের বাড়ি থেকে সি.বি.আই. তল্লাশি অভিযান চালিয়ে বেরোনোর কয়েক ঘণ্টা পরই মন্ত্রী মলয় ঘটককে দিল্লিতে তলব করে ই.ডি.। কয়লা পাচার মামলাতেই জিজ্ঞাসাবাদের জন্য আগামী সপ্তাহেই তাঁকে দিল্লিতে তলব করা হয়েছে বলে জানা গেছে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-