-Advertisement-

কেমন হল প্রথম দিনে বক্স অফিসে ব্রহ্মাস্ত্র- র ব্যবসা?

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত বলিউড ছবি ‘ব্রহ্মাস্ত্র’। সাতটি ব্যাক-টু-ব্যাক শো নিয়ে সকাল ৬টায় শুরু হয়ে পরের দিন রাত ৩টা অবধি মোট ২১ ঘণ্টা চলবে এই ছবি। অনেক শো হাউসফুল হওয়ার কারণে বর্ধিত চাহিদার সঙ্গে তাল মিলিয়ে অনেক বড় সিনেমা হলে এখন ভোরে এবং গভীর রাতে শো রাখছে।

-Advertisement-

শনিবার কিছু নেটিজ়েন টুইটারে দিল্লির কিছু সিনেমা হলের স্ক্রিনশট শেয়ার করেছেন ছবির আইম্যাক্স ভার্সানের জন্য সকাল ৬টা এবং মধ্যরাত পর্যন্ত শো রেখেছে। মুম্বইয়ের অন্যান্য সিনেমা হলে গুলোতে সকাল এবং গভীর রাতের শো দেওয়া হয়েছে। মূলত আইম্যাক্স এবং থ্রি-ডি-তে।

মাল্টিস্টারার এই ছবিকে নিয়ে অনেক প্রত্যাশা ছিল নির্মাতাদের। অনুরাগীদের প্রতিক্রিয়াও চোখে পড়ছিল নেট দুনিয়ায়। নেটিজেনদের একাংশ বয়কট ডাক দেওয়ার পরও প্রথমদিন এবং প্রথম সপ্তাহান্তে উল্লেখযোগ্য টিকিট অগ্রিম বুকিং হয়েছিল। তাই বক্স অফিস কালেকশনে যে একটা ঝড় উঠতে চলেছে, তার একটা আভাস পাওয়া যাচ্ছিল। সকলের নজর ছিল, প্রথম দিন কত টাকার ব্যবসা করে ‘ব্রহ্মাস্ত্র’, তা দেখার। অবশেষে সেই রিপোর্ট এসেছে।

-Advertisement-

বাহুবলী ২ ও সঞ্জু ছবির রেকর্ড ভেঙে ভারতীয় ছবির ইতিহাসে নতুন নজির গড়লো ‘ব্রহ্মাস্ত্র‘। ২০১৮ সালে বক্স অফিস কালেকশনে রেকর্ড গড়েছিল ‘সঞ্জু‘ , প্রথম দিন ব্যবসা করেছিল ৩৪.৭৫ কোটি টাকার। বক্স অফিস ইন্ডিয়া ডট কমের রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র‘ প্রথম দিন ব্যবসা করেছে ৩৫ থেকে ৩৬ কোটি টাকার মতো। বাণিজ্য সূত্র অনুসারে, ছবিটি বিশ্বব্যাপী ৬০ কোটির বেশি আয় করেছে, শুধুমাত্র ভারত থেকেই আয় ৪০ কোটির বেশি। মহামারী পরবর্তী যে কোনও হিন্দি চলচ্চিত্রের জন্য এটি সহজেই সর্বোচ্চ সংখ্যা।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-