-Advertisement-

সোমবার সকাল থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় শুরু হয়েছে বৃষ্টিপাত

Weather Report

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : সোমবার সকাল থেকে বৃষ্টি শুরু হয়েছে কলকাতা-সহ বিভিন্ন জেলায়। সেই বৃষ্টি কখনও জোরে আবার কখনও আস্তে। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী সোমবারের পরে মঙ্গলবারেও বিভিন্ন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গে এই বৃষ্টির দুর্যোগ থেকে রেহাই পেতে বৃহস্পতিবার হয়ে যেতে পারে।
তবে একইসঙ্গে উত্তরবঙ্গের কয়েকটি জেলাতেই ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর

-Advertisement-

এদিন সকালে আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী ২৪ ঘন্টা অর্থাত্‍ ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালের মধ্যে উত্তরবঙ্গে একমাত্র কালিম্পং-এ ভারী বৃষ্টি হতে পারে। এছাড়া বাকি সবকটি জেলাতেই হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পরবর্তী ২৪ ঘন্টা অর্থাত্‍ ১৪ সেপ্টেম্বর বুধবার সকালের মধ্যে দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং-এ ভারী বৃষ্টি হতে পারে।

বাকি জেলাগুলির কোথাও কোথাও হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। বুধবার দিনে ভারী বৃষ্টি হতে পারে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে। আপাতত উত্তরবঙ্গের কোথাও তাপমাত্রার পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই।

-Advertisement-

দক্ষিণবঙ্গে ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস

-Advertisement-

এদিন সকালে দেওয়া আবহাওয়া দফতরের পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ২৪ ঘন্টা অর্থাত্‍ ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালের মধ্যে দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুরের কোনও কোনও জায়হায় ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে। সঙ্গে ঝোড়ো হাওয়াও বয়ে যেতে পারে।

এছাড়া উত্তর ২৪ পরগনা, হাওড়া, হুগলি, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পরবর্তী ২৪ ঘন্টা অর্থাত্‍ ১৪ সেপ্টেম্বর বুধবার সকালের মধ্যে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ায় ভারী বৃষ্টি হতে পারে। বাকি জেলাগুলিতে হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। আপাতত দক্ষিণবঙ্গের কোথাও তাপমাত্রার পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-