-Advertisement-

২০০ কোটি আর্থিক কেলেঙ্কারি! হাজিরা দিলেন না জ্যাকলিন

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : শুটিং থাকায় ২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় দিল্লি পুলিশের সামনে হাজির হলেন না জ্যাকলিন ফার্নান্ডেজ। আগে থেকে শুটিংয়ের ডেট নেওয়া ছিল। এই কারণ দেখিয়েই পুলিশের কাছে অন্য কোনও তারিখ চেয়েছেন অভিনেত্রী।

-Advertisement-


তবে সূত্রের খবর মানলে ই-মেল পাঠিয়ে জ্যাকলিন দিল্লি পুলিশকে জানিয়েছেন, অনেক আগে থেকেই তাঁর শুটিংয়ের জন্য ডেট দেওয়া ছিল। তাই দিল্লি পুলিশের কথা মতো তিনি সোমবার হাজিরা দিতে পারছেন না। অন্য কোনও তারিখ দেওয়ার অনুরোধও জানিয়েছেন তিনি। পুলিশের এক আধিকারিক জানান, ফের অভিনেত্রীকে সমন পাঠানো হবে। তাতে হাজিরার নতুন দিনক্ষণ জানানো হবে।

-Advertisement-

আর্থিক কেলেঙ্কারি মামলায় এর আগেও বিপাকে পড়তে হয়েছে জ্যাকলিনকে। গত বছর ডিসেম্বরে মুম্বই বিমানবন্দরে আটকানো হয় জ্যাকলিনকে। অভিনেত্রীকে ৮ ডিসেম্বর ইডি দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। পাঁচ ঘণ্টা ধরে ইডি আধিকারিকরা জেরা করেন শ্রীলঙ্কান সুন্দরীকে।
গত বছরই অফ ক্যামেরায় শিরোনামে উঠে এসেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

-Advertisement-

আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। জ্যাকলিনের সঙ্গে সুকেশের এই অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

প্রথমে শোনা গিয়েছিল, জ্যাকলিনের বিরুদ্ধে ২১৫ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। পরে আবার শোনা যায়, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগে অভিনেত্রীকে হাজিরার ডাক পাঠানো হয়েছে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-