-Advertisement-

“গরীবের উর্ফি জাভেদ” সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার বাংলাদেশী অভিনেত্রী

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক: ‘শরীর দেখানোর কিস্তি কয়টা শেষ হলো ভাবনা লিওনি?’। ‘যেমন পরিবার তেমন শিক্ষা।’। ‘গরীবের উরফি জাবেদ।’ ‘তোমাকে চিড়িয়াখানায় রাখা দরকার ছিল।’ শুধু এই নয়, এ ছাড়াও আবারো সোশ্যাল মিডিয়ায় নোংরা ভাষায় অসংখ্য কটাক্ষের শিকার অভিনেত্রী ‘আশনা হাবিব ভাবনা‘।

-Advertisement-

ছোট ও বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ সরব এই অভিনেত্রী। আর গত কয়েকটি বৃষ্টিস্নাত দিনের বেশকিছু স্থিরচিত্র নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভাবনা। আর ক্যাপশনে লেখেন ব্রিটিশ লেখক, দার্শনিক জন রুসকিনের কয়েকটি চরণ। আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ছবি নিয়েই কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার ভাবনা।

‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমা ২০২০ সালে মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি।

-Advertisement-

ইদানীং অভিনয়ের পাশাপাশি ছবি আঁকায় বেশ সময় ব্যয় করছেন ভাবনা। সম্প্রতি বেশ কিছু ছবি এঁকেছেন তিনি। বিশেষ করে তার ভাবনায় মাতৃত্বের বিষয়টি বেশি প্রাধান্য পাচ্ছে। তার রং-তুলিতে নারী, মাতৃত্বের বিষয় ফোটে উঠার কারণ জানা যায়নি।

-Advertisement-

ভাবনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এটি পরিচালনা করেন নূরুল আলম আতিক। সম্প্রতি ‘দামপাড়া’ সিনেমার শুটিং শেষ করলেন তিনি। এটি পরিচালনা করছেন শুদ্ধমান চৈতন।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-