-Advertisement-

‘হইচই সিজন ৬’ -এ ফেলুদার গোয়েন্দাগিরি এইবারে “ভূস্বর্গে”।

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ‘ফেলুদার গোয়েন্দাগিরি’র নয়া সিজনের পোস্টার। এ বারের গল্প ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’। এর আগে হইচইতে মুক্তি পেয়েছিল ‘ফেলুদার গোয়েন্দাগিরি’। গল্পে এই ঘটনার হাত ধরেই শুরু হয়েছিল ফেলুদার গোয়েন্দাগিরির। গল্পের জায়গা ছিল দার্জিলিং। এবার সৃজিত মুখোপাধ্যায়-র হাত ধরেই ফের একবার পাহাড়ে ফেলুদা। তবে এবার ভূস্বর্গে, শ্রীনগর-সহ কাশ্মীরের বিভিন্ন জায়গায় ঘুরে রহস্যের জট খুলবে ফেলুদা। এইবার মগজাস্ত্রে ফের শান দেওয়ার পালা।

-Advertisement-

ফেলুদার নতুন সিজন আসতে চলেছে সেই আভাস আগেই দিয়েছিলেন টোটা রায়চৌধুরী। এবারেও ফেলুদার ভূমিকায় দেখা যাবে তাঁকেই। ফেলুদা হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন টোটা। সূচনার ইঙ্গিত ফেসবুকে আগেই দিয়েছিলেন টোটা। এর পর রহস্যের জট খুললেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

-Advertisement-

-Advertisement-

এ বিষয়ে টোটা বলেন, ‘দর্শক আমাদের অনেক ভালোবাসা দিয়েছেন। তাই আমরা আরও একটা সিজন নিয়ে আসছি। আগের বার দার্জিলিংয়ে শ্যুট হয়েছিল। এ বারও মনোরম একটি পাহাড়ি এলাকায় শ্যুট হবে।’


এ বার শ্রীনগর-সহ কাশ্মীরের বিভিন্ন জায়গায় ঘুরে রহস্যের জট খুলবে ফেলুদা। তার সঙ্গী তোপসে এবং জটায়ু। অর্থাৎ অনির্বাণ চক্রবর্তী এবং কল্পন মিত্র। আগামী জানুয়ারি মাসে শুরু হবে শ্যুটিং।

টোটা অভিনীত নতুন ফেলুদাকে নিয়ে প্রথম থেকেই দর্শকের মধ্যে উদ্দীপনা রয়েছে। প্রশংসা যেমন আছে, তেমনই আছে সমালোচনাও। তবে সে সবের ঊর্ধ্বে গিয়ে ‘ফেলুদার গোয়েন্দাগিরি’র জন্য অপেক্ষায় দর্শক। আরও একবার ফেলুদার সঙ্গে সাক্ষাতের জন্য মুখিয়ে তাঁরা।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-