-Advertisement-

প্রসেনজিতের বাড়িতে ওপার বাংলার চাঁদের হাট

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে ওপার বাংলার চাঁদের হাট। আসলে বাংলাদেশের শিল্পীরা হইচইয়ের একটি অনুষ্ঠানে অংশ নিতে কলকাতায় এসেছিলেন। তাই নিজের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ জানিয়েছিলেন প্রসেনজিৎ।
খাওয়া-দাওয়া, খোশগল্প, আড্ডা, ছবি তোলা, সবই হল এক জায়গায়।

-Advertisement-


নিমন্ত্রিত অতিথি তালিকায় ছিলেন চঞ্চল চৌধুরী, বিজরী বরকতুল্লাহ, শাহনাজ খুশি, ইন্তেখাব দিনার, নির্মাতা সৈয়দ শাউকী, বৃন্দাবন দাস। প্রসেনজিতের সঙ্গে নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করে চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘সবার সঙ্গে ছবি তোলা শেষে আমাকে বললেন, “চল বাবু….’ মনের মানুষ’ এ আমরা যেমন করে গানের সাথে নাচতাম, সেরকম একটা ছবি তুলি’ ইনিই বুম্বাদা…প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’। বিজরী লিখেছেন, একজন শিল্পীর বিনয় তাঁকে মানুষ হিসেবে অনেক উঁচুতে নিয়ে যায়।

সেটি প্রমাণ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শাহনাজ খুশি লিখেছেন, ‘একেকজনের পছন্দ একেক রকম। অভিনেতা হিসেবে প্রসেনজিৎ চ্যাটার্জি কেমন, সে বিচার দীর্ঘদিন ধরে মানুষ করেছে, করছে, ভবিষ্যতে আরও করবে! কিন্তু শিল্পের মানুষকে কীভাবে সম্মান দেখাতে হয় তা সত্যি ওনার কাছে শেখার আছে! বাসায় নিমন্ত্রণ করা, অঢেল সময়/গল্প এবং ডিনারসহ আন্তরিক আপ্যায়ন মনোমুগ্ধকর।

-Advertisement-

-Advertisement-

বাংলাদেশের শিল্পীদের কাজের প্রতি ওনার এ সম্মান সত্যিই আমাদের অনেক শিক্ষা দেয়। আপাদমস্তক শিল্পীত এ শিল্পীর প্রতি সম্মান জানাই এবং তাঁর দীর্ঘায়ু কামনা করি। পুরো বিষয়টি যার কারণে সম্ভব হয়েছে, তিনি চঞ্চল চৌধুরী। ‘মনের মানুষ’ সিনেমার পর থেকে চঞ্চলের সঙ্গে ওনার প্রীতির সম্পর্ক, যেন ঘরের ছেলে। অশেষ ধন্যবাদ বন্ধু, পুরো ঘটনার অনুঘটক হবার জন্য’।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-