-Advertisement-

উত্তরবঙ্গের নকশালবাড়িতে ঢেমাল জনজাতিদের সমস্যার কথা জানতে উপস্থিত সায়ন্তিকা ব্যানার্জি

টুকরো খবর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : নক্সালবাড়ীতে ঢেমাল জনজাতি দের বিভিন্ন সমস্যার কথা শুনতে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিধি হয়ে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের সম্পাদিকা সায়ন্তিকা ব্যানার্জি এবং তৃণমূল কংগ্রেসের দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষ। আজ সায়ন্তিকা বন্দোপাধ্যায় এবং পাপিয়া ঘোষ দুজনেই ঢোমাল উপজাতির পুরুষ এবং মহিলাদের কাছে যান এবং তাদের সমস্যার কথা শোনেন। তাদের শিশুদের চিকিৎসার ব্যাপারে সহযোগীতা করবার ব্যাপারে নিশ্চয়তা দেন।

-Advertisement-

সায়ন্তিকা বন্দোপাধ্যায় জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে তারই প্রতিনিধি হয়ে এসেছি আমি, উত্তরবঙ্গ জুড়ে বহু মানুষ বসবাস করেন যারা প্রচুর সমস্যার মধ্যে দিয়ে দিন কাটিয়ে চলেছেন। এবারে বিশেষভাবে মুখ্যমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছেন এইসব অঞ্চলের মানুষের কাছে পৌছানোর জন্য,এবং তাদের সমস্যার কথা শোনার জন্য। আমার কাজ তাদের সমস্যা সমাধানের জন্য।আমি চেষ্টা করছি তাদের সব কাজ করে দেবার।

-Advertisement-

-Advertisement-

আমার সাথে জেলা সভাপতি আছেন তিনি পুরো ব্যাপারটা দেখবেন বলে জানালেন সায়ন্তিকা ব্যানার্জী। এদিন রাজ্য সম্পাদিকা এবং জেলা সভাপতি দুজনেই ওই এলাকার দুস্থ মানুষের কথা শোনেন এবং সমস্যা সমাধানের ব্যাপারে নিশ্চয়তা দেন।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-